চাঁপাইনবাবগঞ্জের সন্তান ডাঃ অনিক এর মা ২ সন্তান চিকিৎসক স্ত্রী করোনা পজিটিভ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: করোনা যোদ্ধা ডাঃ মাহমুদুল হক অনিক এর মা, দুই শিশু সন্তান ও চিকিৎসক স্ত্রী‘র করোনা পজিটিভ আসায় দোয়া চেয়েছেন তার স্বজন ও প্রিয়জনরা। ডাঃ মাহমুদুল হক অনিক এর মা ও চিকিৎসক স্ত্রী রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন বলে জানান ডাঃ মাহমুদুল হক অনিক।

গত ২৫ জুন ডাঃ মাহমুদুল হক অনিক এর করোনা পরীক্ষায় পজিটিভ আসে। ৫দিন থেকে স্ত্রী ও ২দিন আগে মা এর করোনা পরীক্ষায় পজিটিভ আসে। ৪ ও ৮ বছরের দুই শিশুু সস্তান বাসায় চিকিৎসা নিচ্ছে বলেও জানান ডাঃ অনিক। ডাঃ মাহমুদুল হক অনিক চাঁপাইনবাবগঞ্জ জেলার ছত্রাজিতপুর আলাবক্স মেমোরিয়াল ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা মৃত ইঞ্জিনিয়ার ফজলুল হক (মিটু মিয়া)’র ছেলে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এর নাক-কান-গলা বিভাগ এর আবাসিক সার্জন ও করোনাকালীন সময়ে সম্মুখ সারির যোদ্ধা ডাঃ অনিক প্রতি সপ্তাহে ছত্রাজিতপুর ও শিবগঞ্জে ( ডায়াবেটিকস সেন্টারে) আসেন গরীব অসহায় মানুষদের ফ্রি চিকিৎসা দিতে।

পৈত্রিক ভিটা এলাকায় করেছেন চেম্বার, সব যন্ত্রপাতি কেনা তার নিজ পুঁজি দিয়েই। চিকিৎসা দিতে এসে গাড়ির তেল খরচও নেন না কারো কাছে। সবার কাছে গরীবদের চিকিৎসক ও করোনা যোদ্ধা ডাঃ অনিক তার ও তার পরিবারের জন্য দোয়া চেয়েছেন তার স্বজন ও এলাকাবাসী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.