নৈশপ্রহরীকে অজ্ঞান করে সান্তাহারে সাবেক ইউপি চেয়ারম্যানের দোকানে মালামাল চুরি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহার বশিপুর এলাকায় মেছের আলী (৪৭) নামের এক নৈশ্যপ্রহরীকে অজ্ঞাত করে দুর্বৃত্তরা সাবেক ইউপি চেয়ারম্যানের দোকান ঘরের তালা ভেঙ্গে মোবিল টায়ারসহ সাড়ে ৩ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে।

গতকাল সোমবার (২৯জুন) দিবাগত গভীর রাতে সান্তাহার-নওগাঁ বাইপাস সড়কের পাশে অবস্থিত মেসার্স আশা ট্রেডার্সে এ চুরির ঘটনা ঘটে। আজ মঙ্গলবার সকালে স্থানীয়রা অসুস্থ্য নৈশ্যপ্রহরী মেছের আলীকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করিয়েছেন। মামলা দায়েরের প্রস্ততি চলছে।

মেসার্স আশা ট্রেডার্সের মালিক সান্তাহার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্টু বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বাইপাস সড়কের পাশে তারসহ বেশ কয়েক জনের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সেখানে রাতে দেখভাল করার জন্য এনায়েতপুর গ্রামের মেছের আলীকে নৈশ্যপ্রহরী হিসাবে রাখা হয়।

গতকাল সোমবার দোকানে বেচাকেনার পর সকলে দোকানপাট বন্ধ করে বাসায় যায়। গভীর রাতে দুর্বৃত্তরা নৈশ্যপ্রহরী মেছের আলীকে খাবারের সাথে কোন পদার্থ মিশিয়ে খাইয়ে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে তার দোকার ঘরের তালা ভেঙ্গে ৪৪ হাজার টাকা মূল্যের ১১০পিস মোবিল ও ৩ লাখ টাকা মূল্যের ৩৭টি নতুন মাইক্রোর টায়ার চুরি করে নিয়ে যায়।

আজ মঙ্গলবার সকালে দোকানে এসে বিষয়টি জানতে পেরে পুলিশকে খবর দেন।

সান্তাহার ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আনিছুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এঘটনায় আসামীদের চিহিৃত করে গ্রেফতার ও মালামাল উদ্ধার তৎপরতা চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.