৯ মাস পর দর্শনার্থীদের জন্য খুললো উত্তরা গণভবন

নাটোর প্রতিনিধি: করোনার কারনে বন্ধ থাকার ৯ মাস পর দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হল প্রধানমন্ত্রীর উত্তরাঞ্চলের বাসভবন নাটোরের উত্তরা গণভবন। সকালে নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ আনুষ্ঠানিক ভাবে দর্শনার্থদের জন্য উত্তরা গণভবন উন্মুক্ত করে দেন।
এসময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম রাব্বি, অতিরিক্ত জেলা প্রশাসক নাদিম সারোয়ার, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জাহিদুল ইসলাম সহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
দর্শনার্থীদের জন্য উন্মুক্তের দিনেরই বিপুল পরিমান দর্শনার্থী উত্তরা গণভবনে প্রবেশ করে। তবে মাস্ক পরিধানের পাশাপাশি স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে দর্শনার্থীদের।
এক সঙ্গে ১০জনের বেশী দর্শনার্থীরা উত্তরা গণভবনে প্রবেশ করতে পারবেনা বলে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, জেলা প্রশাসক মো: শাহরিয়াজ।
উল্লেখ্য, করোনার কারনে গত ১৯ মার্চ সকল ধরনের দর্শনার্থীদের জন্য প্রবেশ বন্ধ করে দেওয়া উত্তরা গণভবনে। বন্ধের ৯ মাস পর স্বাস্থ্যবিধি মেনে আজ সোমবার সকালে আবারও দর্শনার্থীদের জন্য প্রবেশ উন্মুক্ত করে দেওয়া হয়। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকিটের বিনিময়ে দর্শনার্থীরা গণভবনে প্রবেশ করতে পারবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.