৯ নং ওয়ার্ডে বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ক সভা অনুষ্ঠিত

রাসিক প্রতিবেদকরাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডে বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ৯ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে ওয়ার্ডের সকল কর্মচারীদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু।

প্রধান অতিথির বক্তব্যে প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু বলেন, নাগরিকদের সচেতন করতে এবং পরিচ্ছন্ন নগরী গড়তে সিটি মেয়র খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে কেন্দ্রীয়ভাবে বিভিন্ন পেশার মানুষদের সাথে সভা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় ওয়ার্ড পর্যায়ে সভা করা হচ্ছে। ওয়ার্ড পর্যায়ে এই সভা অব্যহত থাকবে।

সরিফুল ইসলাম বাবু আরো বলেন, সিটি কর্পোরেশনের একার পক্ষে নগরকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখা সম্ভব না। এজন্য সবার সহযোগিতা প্রয়োজন। সবাইকে নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও বতর্মান ৯ নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউন নবী দুদুর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, পরিচ্ছন্নতা কর্মকর্তা সাজ্জাদ হোসেন প্রমুখ।

উল্লেখ, ১ এপ্রিল ১৩ নং ওয়ার্ডে বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। #( প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.