৯৯৯ নম্বরে কলে নাটোরের গুরুদাসপুরের বড়াল নদীর একটি নৌকা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি: ৯৯৯ নম্বরে ফোনের মাধ্যমে জানতে পেরে নাটোরের গুরুদাসপুরের বড়াল নদীর একটি নৌকা থেকে আনন্দ হালদার নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত আনন্দ হালদার সিরাজগঞ্জের কাজিপুরের ভেকুরিয়া গ্রামের খগেন হালদারের ছেলে। সে দীর্ঘ কয়েকবছর ধরে গুরুদাসপুরের শাহাপুর গ্রামে তার বড় দিদির শ্বশুড় বাড়ীতে থাকতো।

আজ রবিবার সকালে শাহাপুর কালিনগর গ্রামের আয়নাল হকের ধানের চাতালের পাশে বড়াল নদীর একটি নৌকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনারুল ইসলাম ও স্থানীয়রা বিটিসি নিউজকে জানান , সকালে উপজেলার শাহাপুর কালিনগর গ্রামের আয়নাল হকের ধানের চাতালের পাশে বড়াল নদীতে নৌকার ওপর একটি মরদেহ পড়ে থাকতে দেখে ৯৯৯ নম্বরে কল দেয় স্থানীয়রা। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

নিহত আনন্দ হালদার তার বাবা ও মা মারা যাওয়ার পর থেকেই সে তার বড় দিদি এবং জামাই বাবুর সাথে বসবাস করতো এবং স্থানীয় একটি ইলেকট্রনিকসের দোকানের কর্মচারী হিসেবে কাজ করতো।

প্রাথমিক সুরৎহাল প্রতিবেদনে মরদেহের শরীরে আঘাতের কোন চিহ্ন পায়নি পুলিশ। ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা জানতে মরদেহটি ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

ময়না তদন্ত্র প্রতিবেদনের পর সঠিক তথ্য জানাতে পারবেন বলে জানান পুলিশ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.