৬ বলে ৬ ছক্কা হাঁকালেন নেপালি তারকা

বিটিসি স্পোর্টস ডেস্ক: ভারতীয় সাবেক তারকা ক্রিকেটার যুবরাজ সিং আর ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার কাইরন পোলার্ডের পর তৃতীয় ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক টি-টোয়েন্টতে এক ওভারে ৬টি ছক্কা হাঁকালেন নেপালের তারকা ক্রিকেটার দীপেন্দ্র ‍সিং।
গতকাল শনিবার ওমানের মাসকাটে কাতারের বিপক্ষে এসিসি প্রিমিয়ার কাপের ম্যাচে আগে ব্যাট করা নেপালের ইনিংসে এই কীর্তি গড়েন দীপেন্দ্র।
বোলার ছিলেন কামরান খান। ইনিংসের শেষ ওভারের আগে দীপেন্দ্র সিং ১৫ বলে অপরাজিত ছিলেন ২৮ রানে, নেপালের রান ছিল ৭ উইকেটে ১৭৪। সেখান থেকে মিডিয়াম পেসার কামরানের এক ওভারের টানা ছয় বলে ছয় ছক্কা মেরে নেপালের রানটাকে ৭ উইকেটে ২১০-এ নিয়ে যান দীপেন্দ্র সিং।
২৪ বছর বয়সী এই ব্যাটসম্যান ইনিংস শেষ করেন ২১ বলে অপরাজিত ৬৪ রানে। ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে ইংল্যান্ডের স্টুয়ার্ট ব্রডকে ছয় ছক্কা হাঁকিয়েছিলেন যুবরাজ সিং। সেই রেকর্ড ২০২১ সালে ছুঁয়ে ফেলেন পোলার্ড। কুলিজ গ্রাউন্ডে শ্রীলংকা বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ধনাঞ্জয়ার এক ওভারে তিনি ছয় ছক্কা মারেন।
দীপেন্দ্র গত বছর এশিয়ান গেমসে মঙ্গোলিয়ার বিপক্ষে মাত্র ৯ বলে অর্ধশত করেন আলোচনা ঝড় তুলেদেন দীপেন্দ্র সিং। ভেঙে দেন টি-টোয়েন্টিতে যুবরাজের দ্রুততম ফিফটির (১২ বল) রেকর্ড। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.