৫ বছরের শিশু ধর্ষণ মামলায় এক যুবকের যাবজ্জীবন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় ৫ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত একটি মামলায় মো. রুবেল ওরফে ফয়সাল (২৬) নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড, ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১ বছর বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। অর্থদন্ডের টাকা নির্যাতিতা পাবেন বলে রায়ে উল্লেখ করা হয়।
দন্ডিত রুবেল ওরফে ফয়সাল ভোলাহাটের গোহালবাড়ী ইউনিয়নের মুন্সিগঞ্জ নামো কানারহাট গ্রামের মো. ফারুকের ছেলে। আজ বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ এর বিচারক মো. রবিউল ইসলাম আসামীর উপস্থিতিতে ওই দন্ডাদেশ প্রদান করেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা জানান, ২০১৭ সালের ২৭ অক্টোবর বাড়ির কাছে একটি বাঁশঝাড়ের নিকট বান্ধবীদের সাথে খেলতে গিয়ে জোরপূর্বক ধর্ষণের শিকার হয় ওই শিশু।
এ ঘটনায় ওই দিনই শিশুর পিতা ভোলাহাট থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও ভোলাহাট থানার তৎকালীন উপপরিদর্শক(এসআই) ওসমান গণি ২০১৭ সালের ২৪’ডিসেম্বর রুবেল ওরফে ফয়সালকে একমাত্র অভিযুক্ত করে আদালতে চার্যশীট দাখিল করেন। ১২ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানী শেষে বুধবার আদালত রুবেলকে দোষী সাব্যস্ত করে রায় ঘোষণা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.