৫৯ বিজিবি’র হাতে সীমান্তে হেরোইন উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ভারতীয় সীমান্ত এলাকা হতে মালিকবিহীন ২’শ গ্রাম হেরোইন উদ্ধার করেছে বিজিবি।
রবিবার দিবাগত রাত সাড়ে ৯টায় শিবগঞ্জ উপজেলার বালিয়াদিঘী গ্রাম হতে এ হেরোইন উদ্ধার করে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)’র একটি টহল দল।
রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন প্রেসনোটে জানায়, নিজস্ব তথ্যের ভিত্তিতে রবিবার রাতে সোনামসজিদ বিওপি’র সুবেদার মোঃ হাফিজুর রহমানের নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/১৬-এস হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বালিয়াদিঘী নামক স্থান হতে মালিকবিহীন ২’শ গ্রাম হেরোইন আটক করতে সক্ষম হয়। আটককৃত হেরোইন এর আনুমানিক মূল্য-৪ লক্ষ টাকা।
আটককৃত হেরোইন এর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করা হয়েছে। এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা,পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এবং বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরাযাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.