৫৯ বিজিবি’র সোনামসজিদ ও শিয়ালমারা সীমান্তে মাদক উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: গোপন সংবাদে অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার সোনামসজিদ ও শিয়ালমারা সীমান্ত এলাকা থেকে হেরোইন ও ফেন্সিডিল উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা।
রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির পৃথক প্রেসনোটে সত্যতা নিশ্চিত করে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ১০ অক্টোবর আনুমানিক ১৯৩০ ঘটিকায় সোনামসজিদ বিওপির হাবিলদার মোঃ সানোয়ার হোসেন এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/১২-এস হতে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে আব্দুলপাড়া নামক স্থানে পুকুর পাড়ে পরিত্যাক্ত ছনের ঘরের ভিতরে তল্লাশি করে মালিকবিহীন ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করে। উদ্ধার হওয়া হেরোইন এর আনুমানিক সিজার মূল্য-১ লক্ষ টাকা।
অন্যদিকে, নিজস্ব তথ্যের ভিত্তিতে ১১ অক্টোবর গভীর রাতে (আনুমানিক রাত সাড়ে ১২টা) শিয়ালমারা বিওপির হাবিলদার মোঃ রেজাউল করিম এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/১৬-এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বালিয়াদিঘী নামক স্থান হতে মালিকবিহীন ২০০ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করতে সক্ষম হয়।
আটককৃত ফেন্সিডিল এর আনুমানিক সিজার মূল্য- ৮০ হাজার টাকা। উদ্ধারকৃত হেরোইন ও ফেন্সিডিল এর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.