৫৯ বিজিবি’র জেলার সীমান্তে মদ ও বিড়ি উদ্ধার

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: রহনপুর ৫৯ বিজিবি’র অভিযানে জেলার চৌকা ও সোনামসজিদ সীমান্তে বিদেশী মদ, পাতার বিড়ি ও পলিথিন ব্যাগ উদ্ধার হয়েছে।
রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ১৮ সেপ্টেম্বর আনুমানিক রাত আড়াইটার দিকে চৌকা বিওপির নায়েক মোঃ নুর ইসলাম এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৭৬ মেইন হতে আনুমানিক ০২ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে পারচৌকা নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ২২ হাজার ১’শ প্যাকেট পাতার বিড়ি এবং ৯১ হাজার ৫’শ টি বিড়ির পলিথিন ব্যাগ উদ্ধার করে। যার সিজার মূল্য-৬ লক্ষ, ৪৪ হাজার টাকা।
এছাড়াও ১৮ সেপ্টেম্বর আনুমানিক রাত ৩টার দিকে সোনামসজিদ বিওপির নায়েক মোঃ ফেরদৌস হোসেন এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/২-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পিরোজপুর নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ২২ বোতল বিদেশী মদ উদ্ধার করে।
উদ্ধারকৃত মদ এর সিজার মূল্য-৩৩ হাজার টাকা। উদ্ধারকৃত মদ ও পাতার বিড়ি ও পলিথিন ব্যাগ এর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.