৫৯ বিজিবি’র আজমতপুর সীমান্তে ইয়াবা-হেরোইন উদ্ধার

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: মাদক পাচারের গোপন সংবাদে অভিযান চালিয়ে আজমতপুর সীমান্ত এলাকা থেকে ১২ হাজার পিস ইয়াবা, ১ কেজি ২৮০ গ্রাম হেরোইন এবং ৪টি মোবাইল ফোন উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা।
রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে এক প্রেসনোটে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ২৬ জুন আনুমানিক রাত ৯টার দিকে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক এর নেতৃত্বে টহল দল আজমতপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮১/৯-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে টহল চলাকালীন সময় হুদমাপাড়া নামক স্থানে ১ জন চোরাকারবারীকে দেখতে পায়।
টহল দল তাকে ধাওয়া করলে ১টি ব্যাগ ফেলে দৌড়ে ভারতের দিকে পালিয়ে যায়। পরবর্তীতে টহল দল উক্ত স্থান তল্লাশী করে ফেলে যাওয়া ব্যাগ হতে মালিকবিহীন ১২ হাজার পিস ইয়াবা, ১ কেজি ২৮০ গ্রাম হেরোইন এবং ৪টি মোবাইল ফোন উদ্ধার করতে সক্ষম হয়।
আটককৃত ইয়াবা, হেরোইন এবং মোবাইল ফোন এর সিজার মূল্য-৬২ লক্ষ ৮০ হাজার টাকা। উদ্ধার হওয়া ইয়াবা, হেরোইন এবং মোবাইল ফোন এর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.