“৫১তম বিশ্ব মান দিবস-২০২০” উদ্যাপন সংক্রান্ত প্রসঙ্গে

প্রেস বিজ্ঞপ্তি: ৫১তম বিশ্ব মান দিবস উদ্যাপন উপলক্ষে ১৪ অক্টোবর-২০২০ খ্রিঃ তারিখ রোজ বুধবার সকাল ১১:০০ ঘটিকায় বিএসটিআই বিভাগীয় অফিস, রাজশাহীস্থ সম্মেলন কক্ষে শিল্পখাতের উন্নয়নে বঙ্গবন্ধুর স্বপ্ন : নিরাপদ ও টেকসই পৃথিবী গড়তে ‘মান’ এর ভূমিকা শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

এবারের বিশ্ব মান দিবসের প্রতিপাদ্য বিষয় “Protecting the Planet with Standards” অর্থাৎ “পৃথিবী সুরক্ষায় মান”।

দিবসটি উদ্যাপন উপলক্ষে বিএসটিআই, রাজশাহী এর উদ্যোগে ১৪ অক্টোবর-২০২০ খ্রিঃ তারিখ বিকাল ০৫:১৫ ঘটিকায় বাংলাদেশ বেতার, রাজশাহী কেন্দ্র হতে প্রতিপাদ্য বিষয়ে কথিকা প্রচারিত হবে।

রাজশাহী মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে বিশ্ব মান দিবসের শ্লোগান সম্বলিত ব্যানার ও পোষ্টার টানানো হয়েছে। রাজশাহী বিভাগের সকল জেলায় এ দিবসটি উদ্যাপনের অনুরোধ জানিয়ে বিশ্ব মান দিবসের পোষ্টার ও Message সহ জেলা প্রশাসকগণ বরাবর অনুরোধপত্র প্রেরণ করা হয়েছে।

আলোচনা সভায় জনাব মোঃ জাকীর হোসেন (অতিরিক্ত সচিব), অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক), রাজশাহী মহোদয় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি (Virtually) উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

সভায় সভাপতিত্ব করবেন জনাব মোঃ খাইরুল ইসলাম, পরিচালক, বিএসটিআই বিভাগীয় অফিস, রাজশাহী।

উক্ত অনুষ্ঠানে রাজশাহী বিভাগের সকল জেলার শিল্প ও বণিক সমিতি, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শিল্প উদ্যোক্তা, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং সরকারী, বেসরকারী ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ উপস্থিত থাকবেন বলে আশা করা যাচ্ছে।

সংবাদ প্রেরক মোঃ খাইরুল ইসলাম , পরিচালক, (বিএসটিআই), রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.