৫০ হাজার বৃক্ষ রোপন ও বিতরণের উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার

নিজস্ব প্রতিবেদক: পাবনার বেড়ায় ৫০ হাজার বৃক্ষরোপণ ও চারা বিতরণের উদ্বোধন করেছেন পাবনা-১ (সাঁথিয়া-বেড়া) আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক টুকু।
শুক্রবার (২৮ জুন) বেলা ১১টার দিকে বেড়া বিপিন বিহারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এই কর্মসূচির উদ্বোধন করেন তিনি। বেড়া পৌরসভা ও আশনা এনজিও’র সহযোগিতায় কর্মসূচির বাস্তবায়ন করছে প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র।
ডেপুটি স্পিকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর পরিবেশ রক্ষায় নানা উদ্যোগ নিয়েছে। পরিবেশ রক্ষায় প্রধানমন্ত্রী সবুজায়নের যে উদ্যোগ নিয়েছেন আজকের বিশ্ব তাঁর এই কর্মসূচির গ্রহণ করেছে। কারণ পরিবেশ ও জলবায়ু পরিবর্তনের ফলে বাংলাদেশের বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে। এজন্যই আমাদের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে মোকাবেলা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
আশনা এনজিও’র প্রধান নির্বাহী পরিচালক ও যুক্তরাজ্য মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুসলিমা শামস বনির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোরশেদুল ইসলাম, বেড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আসিফ শামস রঞ্জন, প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের প্রধান নির্বাহী সিরাজুল ইসলাম, উপ-প্রধান নির্বাহী আব্দুল হাকিম, বেড়া নাগরিক কমিটির সভাপতি আল মাহমুদ সরকার, বেড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবু সাঈদ, বেড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শাখাওয়াত হোসেন হান্নান ও কেন্দ্রীয় মহিলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক শামীমা আক্তার জলি প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জহুরুল ইসলাম / পাবনা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.