৪ মাসের কন্যাসন্তানকে হত্যার পর বিষপানে মায়ের আত্মহত্যা

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধায় চার মাস বয়সী মেয়েকে হত্যার পর বিষপানে আত্মহত্যা করেছেন এক মা। শনিবার (১ জুন) দুপুরে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের সোনারদীঘি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ মা ও মেয়ের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে জন্য মর্গে পাঠিয়েছে।
এর আগে, শনিবার দুপুরে ওই উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের সোনারদীঘি এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ওই এলাকার আকবর আলীর স্ত্রী রোজিনা বেগম (৩৫) প্রথমে তার চার মাস বয়সী বাচ্চা জান্নাতুল ফেরদৌসীকে বিষপান করিয়ে হত্যা করেন। পরে তিনি নিজেও বিষপান করে করেন। তবে কী কারণে রোজিনা বেগম মেয়েকে হত্যার পর নিজেও আত্মহত্যা করেছেন সঠিক কারণ জানা যায়নি।
পারিবারিকভাবে দাবি করা হচ্ছে, রুজিনা মানসিক ভারসাম্যহীন ছিলেন। এর আগেও নিজের শিশুকে বিভিন্নভাবে হত্যার চেষ্টা করেছেন।
রোজিনা বেগমের স্বামী আকবর হোসেন বিটিসি নিউজকে বলেন, আমার স্ত্রীর দীর্ঘদিন ধরে মানসিক রোগী ছিলেন। আমি কাজে বাইরে গেলে সবার অজান্তে আমার চার মাসের শিশু ও স্ত্রী বিষপান করে আত্মহত্যা করে।
ভেলাগুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম মন্ডল বলেন, ওই নারী দীর্ঘদিন ধরে মানসিক রোগী ছিলেন। সবার অজান্তে নিজ সন্তানকে বিষপান ও নিজে বিষপান করে আত্মহত্যা করেন।
এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বিটিসি নিউজকে বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা ও একটি আত্মহত্যার মামলা হয়েছে। তদন্ত শেষে বলা যাবে কী কারণে এমন ঘটনা ঘটেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.