৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণ !

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৩ সন্তানের জননীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার দূর্গানগর ইউনিয়নের রাজমান দহিখোলা গ্রামে।

জানা যায়, এই গ্রামের ভুক্তভোগী নারী কে একই মহল্লার আব্দুল মমিনের ছেলে গোলাম মোস্তফা (৩০) নামে এক ব্যক্তি কুপ্রস্তাব দিতো, এতে রাজি না হওয়ায় জোরপূর্বক ধর্ষণের হুমকি দিয়েছে বলে অভিযোগ করেন ভুক্তভোগী নারী।

গতকাল মঙ্গলবার (২ জুন) রাতে ভুক্তভোগী ওই নারী তার বাড়িতে একাই অবস্থান করছিলেন। সুযোগ বুঝে বখাটে যুবক মোস্তফা দুই সহযোগী কে নিয়ে ওই নারীকে অস্ত্রের মুখে জিম্মি করে মৃত্যুর ভয় দেখিয়ে ধর্ষণ করে। পরে অভিযুক্তরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

এই ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় ধর্ষক মোস্তফা ও তার অজ্ঞাত দুই সহযোগীর নামে একটি লিখিত অভিযোগ করেছেন। ইতিমধ্যে ভুক্তভোগী ওই নারী কে পুলিশ হেফাজতে রেখে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

এই ঘটনা ধামাচাপা দিতে ধর্ষক ভুক্তভোগী নারীর পরিবার কে নানারকম হুমকি ও মামলা উঠিয়ে নিতে বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছে।

এ বিষয়ে ভুক্তভোগী নারীর স্বামী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মোস্তফা তার দুই সহযোগী কে নিয়ে আমার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে মোস্তফা ধর্ষণ করে।

আমি তার সুষ্ঠু বিচার চাই। এই মামলার তদন্তকারী কর্মকর্তা উল্লাপাড়া মডেল থানা উপ-পরিদর্শক শওকত হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ভুক্তভোগী ওই নারীর মামলার প্রেক্ষিতে তাকে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত আসামী মোস্তফা ও তার সহযোগীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মো: সুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.