৩৫ লক্ষ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা ও ৬ শতাধিক’র বেশি মানুষ খুন ও গুম – মির্জা ফখরুল 

লালমনিরহাট প্রতিনিধি: বিএনপি’র মহা সচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আজ ৩৫ লক্ষ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা ও ৬ শতাধিক বেশি মানুষ খুন ও গুমের শিকার।
আজ জান ও মালের কোনো নিরাপত্তা নেই। দেশের মানুষ এ সরকারের পতনের জন্য আজ ঐক্যবন্ধ তাই আমাদের দল মত ভুলে গিয়ে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।
তিনি বৃহস্পতিবার সকালে লালমনিরহাটে স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে জেলা বিএনপি’র বাই সাইকেল র‌্যালীর উদ্বোধনের সময় এসব কথা বলেন। সাইকেল র‌্যালীতে বিএনপি’র কয়েক হাজার নেতা-কর্মী অংশ গ্রহন করেন।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আওয়ামীলীগ সরকার নাকি স্বাধীনতায় বিশ্বাসী কিন্তু আমরা যখন সেই স্বাধীনতার ৫০ বছর পালন করছি তখন আমাদের অনুষ্ঠানে বাঁধা দেয়া হচ্ছে। তাহলে তারা কেন স্বাধীনতায় বিশ্বাসী? মুলত তারা বিএনপি’কে ভয় পায়।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসাদুল হাব্বি দুলু, কেন্দ্রীয় বিএনপি’র সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান ও জেলা বিএনপি’র সম্পাদক হাফিজার রহমান বাবলা।
সাইকেল র‌্যালীর উদ্বোধন করতে গিয়ে বিএনপি’র মহাসচিব বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানসহ সকল নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের পর নিরোপক্ষ সরকারের অধীন ছাড়া কোনো নির্বাচনে বিএনপি যাবে না।
মির্জা ফখরুল  ইসলাম আলমগীর তার বক্তব্যে গণতন্ত্র উদ্ধারে জাতীয় ঐক্যের প্রতি গুরুত্ব দিয়ে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।
সাইকলে র‌্যালীটি লালমনিরহাটের শহীদ সোহরওয়াদী মাঠ থেকে বের হয়ে কয়েক হাজার নেতা-কর্মীসহ বড়বাড়ী শহীদ আবুল কাসেম কলেজ মাঠে গিয়ে শেষ হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.