৩১ মার্চ রাজশাহীতে বিএনপির মহাসমাবেশ বাস্তবায়নে প্রস্তুতি সভা

 

 

নিজস্ব প্রতিবেদক
আগামী ৩১ মার্চ রাজশাহীতে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ বাস্তবায়নের লক্ষ্যে বৃহস্পতিবার সন্ধ্যায় এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী জেলা যুবদলের উদ্যোগে নগরীর একটি কমিউনিটি সেণ্টারে এ সভার আয়োজন করা হয়। প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু। প্রধান বক্তা ছিলেন বিএনপির রাজশাহী বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহিন শওকত। জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত’র পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর বিএনপি সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ চাঁদ, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী হেনা ও সাইফুল ইসলাম মার্শাল, রাজশাহী জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ মহসীন। এতে অন্যদের মধ্যে যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, তাঁতিদলসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় নেতারা বলেন, চেয়ারপারসনের নির্দেশ বিএনপি রাজশাহীসহ সারাদেশে শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছে। কিন্তু শান্তিপূর্ণ কর্মসূচি পালন গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার হলেও সরকার তা করতে দিচ্ছে না।
তারা বলেন, রাজশাহীতে বিএনপির বিভাগীয় মহাসমাবেশ বাস্তবায়নের জন্য অনেক আগেই অনুমতি চেয়ে প্রশাসনের কাছে আবেদন করা হয়েছে। কিন্তু এখনো অনুমতি মেলেনি।
আমরা আশা করি, সরকারের শুভবুদ্ধির উদয় হবে। সরকার বিএনপির এই মহাসমাবেশের অনুমতি দেবে। তারা যে কোনো মূল্যে মহাসমাবেশ বাস্তবায়ন করা হবে বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.