৩০ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আগামী ৩০ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের উপ-সচিব নির্বাচন পরিচালনা-২ মোঃ আতিয়ার রহমান স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে বৃহস্পতিবার রাতে।
পত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাধারণ নির্বাচন যে পর্যায় হতে স্থগিত করা হয়েছিল, সে পর্যায় থেকে পুনরায় নির্বাচন কার্যক্রম শুরু করে ৩০ নভেম্বর তারিখ ভোট গ্রহণ করার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেছে।
উল্লেখ্য, এর আগে ২ নভেম্বর ভোট গ্রহণ করার কথা থাকলেও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ভোটার অন্তর্ভুক্ত হওয়া না হওয়া প্রসঙ্গে রীট পিটিশন দাখিলের বিষয়টির জন্য ২৬ শে অক্টোবর নির্বাচন কমিশনের উপ-সচিব নির্বাচন পরিচালনা -২ মোঃ আতিয়ার রহমান নির্বাচন স্থগিত করেন।
আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা  করছেন।
তারা হলেন- নৌকা প্রতীকে মোখলেসুর রহমান, মোবাইল ফোন প্রতীক নিয়ে স্বতন্ত্র হিসেবে আ’লীগের বিদ্রোহী প্রার্থী সামিউল হক লিটন, নারিকেল গাছ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মো. নজরুল ইসলাম ও জগ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোস্তাফিজুর রহমান মুকুল।
এছাড়াও ১৫টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৯৮ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২১ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ভোটার ১ লাখ ৪৫ হাজার ৪৯৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭১ হাজার ৪৩২ জন এবং নারী ভোটার ৭৪ হাজার ৬৫ জন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.