২০ রমজানের মধ্যে নাটোরের সকল সড়কের উন্নয়ন কাজ সমাপ্ত করার নির্দেশ : নাটোরের জেলা প্রশাসক

নাটোর প্রতিনিধি: নাটোর থেকে বিভিন্ন রুটে মহাসড়কের বেহাল দশা। নাটোর-বগুড়া, নাটোর-পাবনা, নাটোর-ঢাকা ও নাটোর-রাজশাহী মহাসড়কের বিভিন্ন স্থানে বড় বড় খানা খন্দ তৈরি হয়েছে। এসব সড়কের কাজ নির্ধারিত সময়ের মধ্যে সম্পন্ন তো হয়ইনি বরং রাস্তাগুলো এমনভাবে খুঁড়ে রাখা হয়েছে যে, তাতে বিড়ম্বনা আরও বেড়েছে।

এমনকি নাটোর শহরের ভেতর দিয়ে যাওয়া রোড ডিভাইডারসহ ফোর লেন সড়কের কাজ নির্ধারিত সময়ের মধ্যে সম্পন্ন না হওয়ায় প্রচণ্ড দূর্ভোগে রয়েছে এসব সড়কে চলাচলকারী জনগণ। ঠিকাদারী প্রতিষ্ঠান গাফিলতি এবং কাজের ধীরগতি জনগণকে হতাশ করেছে। বুধবার দুপুরে আওয়ামী লীগের একজন সিনিয়র নেতা ফোন করে ঠিকাদারি প্রতিষ্ঠানের প্রধানকে অনুরোধ জানান যেন দ্রুত রাস্তার কাজগুলো শেষ করা হয়। আসন্ন ঈদের আগে যদি এই কাজ শেষ না করা হয় তাহলে চরম দূর্ভোগে পড়বে যাত্রীরা। এরই মধ্যে এই সকল খানাখন্দের কারণে রাস্তায় চলাচলকারী যানবাহন নষ্ট হয়ে যাচ্ছে কখনো বা দুর্ঘটনা কবলিত হচ্ছে।

যাত্রীদের কথা বিবেচনায় রেখে আসন্ন ঈদে যাত্রীদের নিরাপদে ও নির্বিঘ্নে গন্তব্যে পৌঁছানো নিশ্চিত করা ও জনদুর্ভোগ কমানোর লক্ষ্যে নাটোর-ঢাকা-পাবনা মহাসড়কের বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন এবং ২০ রমজানের মধ্যে সকল উন্নয়ন কাজ সমাপ্ত করার নির্দেশ দেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ।

এসময় তাঁর সঙ্গে ছিলেন সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জাভেদ তালুকদার।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.