২০২১ সালেও ক্ষমতায় থাকবে আ.লীগ : প্রধানমন্ত্রী

 

ঢাকা প্রতিনিধিআজ শুক্রবার গণভবনে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ, কার্য নির্বাহী সংসদ ও সংসদীয় দলের যৌথসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনগণের ওপর সম্পূর্ণ আস্থা ও বিশ্বাস আছে। ২০২১ সালের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে আওয়ামী লীগই ক্ষমতায় থাকবে।

প্রধানমন্ত্রী বলেন, দুর্নীতির বিরুদ্ধে যারা এতদিন সোচ্চার ছিলো তারাই এখন দুর্নীতিবাজদের নিয়ে জোট গড়েছে।

ঐক্য প্রক্রিয়া কিংবা তাদের রাজনৈতিক কর্মকাণ্ডে কোন ধরনের বাধা দেওয়া হচ্ছে না উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ জনগণের শক্তিতে ক্ষমতায় এসেছে, জনগণের ওপরই আমাদের আস্থা আছে।

তিনি বলেন, জনগণ আমাদের সাথে আছে। জনগণের শক্তি নিয়েই আমরা ক্ষমতায় এসেছি। জনগণের ভোটেই আমরা ক্ষমতায় এসেছি। জনগণের ওপর সম্পূর্ণ আস্থা-বিশ্বাস আছে।

আওয়ামী লীগ সভাপতি বলেন, যে উন্নয়নের ছোঁয়া সকলের জীবনে উন্নতি এনেছে, নিশ্চয়ই সকলে তা উপলব্ধি করবেন। আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবার ক্ষমতায় আসার সুযোগ করে দেবেন, আওয়ামী লীগকে জয়ী করবেন।

তিনি বলেন, আমাদের সৌভাগ্য আমরা যখন স্বাধীনতার ২৫ বছর পালন করি তখনও আওয়ামী লীগ সরকার ক্ষমতায় ছিলো। ইনশাল্লাহ আমাদের স্বাধীনতার সুবর্ণজয়ন্তীও আমরা উদযাপন করতে পারবো। স্বাধীনতার সপক্ষের শক্তি ক্ষমতায় থাকবে। আমরা না থাকলে কেউ ভালোভাবে পালন করবে না।

প্রধানমন্ত্রী বলেন, আমাদের লক্ষ্য, আগামী ২০২০ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী আমরা পালন করবো। ২০২১ সালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী আমরা পালন করবো।

সভায় সভাপতিত্ব করছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ অন্যরা উপস্থিত আছেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.