২০১৮ সালে বিয়ে করলেন যেসব তারকা

বিটিসি নিউজ ডেস্ক: বছর জুড়েই ছিল বিয়ের ধুম। হঠাৎ করেই একেকজনের বিয়ের খবর পাওয়া যাচ্ছিল। তবে মজার বিষয় ছিল, যাদের বিয়ে নিয়ে কেউ কখনও ভাবেইনি তাদেরই দেখা গেছে বিয়ের পিঁড়িতে। তাই ২০১৮ তো ছিল বিয়ের বড় চমক। চলুন দেখে নেয়া যাক ২০১৮ সালে কোন কোন তারকা গাঁটছড়া বেঁধেছেন-

তৌসিফ-জারা:
বছরের বিয়ের শুরুটাই ছিল জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুবকে দিয়ে। গেল ৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে তিনি বিয়ে করেন। দীর্ঘদিন প্রেমের পর জান্নাতুল ফেরদৌস জারার সঙ্গে বিয়ের বাঁধনে আবদ্ধ হন তিনি। । তারা পারিবারিক আয়োজনেই একে অপরের গলায় মালা পরান।

নাবিলা-রিম:
‘আয়নাবাজি’খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। বিয়ের পীড়িতে বসেন ২৬ এপ্রিল। পাত্র জোবায়দুল হক রিম। পেশায় ব্যবসায়ী। নাবিলা ১৫ বছর সৌদি আরবে ছিলেন। সেখানেই বড় হয়েছেন। সৌদি আরবে তার পরিবারের পাশেই থাকতো রিমের পরিবারও। তারা দুজন শৈশবের বন্ধু। সেই বন্ধুত্বের সূত্রেই তাদের প্রেম ও তার পরিণতিতে বিয়ে।

বাপ্পা-তানিয়া:
দুজনেরই দ্বিতীয় বিয়ে। একজন সংগীত তারকা বাপ্পা মজুমদার অন্যজন জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসেন। ১৬ মে বাপ্পা মজুমদার ও তানিয়ার বাগদান হয়। তাদের বিয়ের আনুষ্ঠানিকতায় সম্পন্ন হয় ২৪ জুন।

ইরেশ যাকের-মিম:
অভিনেতা ও প্রযোজক ইরেশ যাকের গেল ১৮ ফেব্রুয়ারি পারিবারিকভাবে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। তার স্ত্রীর নাম মিম রশিদ। এই মিম অভিনেত্রী মিথিলার বড় বোন।

ফারজানা ব্রাউনিয়া-সারওয়ার্দী:
২০১৮ সালের নভেম্বরে বিয়ে করেছেন জনপ্রিয় উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া। তার স্বামী লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী। ২০১৫ সালে সারওয়ার্দীর সঙ্গে ব্রাউনিয়ার পরিচয়। এরপর কাজ করতে গিয়ে সম্পর্ক তৈরি হয়। পরে দুই পরিবারের মত নিয়ে ৬ নভেম্বর আক্দ আর ১৬ নভেম্বর বিয়ে নিবন্ধন করা হয়।

সিয়াম-অবন্তী:
এ বছরের সব থেকে আলোচিত বিয়ে ছিল চিত্রনায়ক সিয়ামের। বিজয় দিবসেই বিয়ে করেছেন তিনি। ১৬ ডিসেম্বর সন্ধ্যায় প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে চিত্রনায়ক সিয়াম আহমেদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

শবনম ফারিয়া-অপু:
এ বছরের সব থেকে অবাক করা বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। অবাক বলছি এই কারণে, বিয়ের ঘোষণা দিয়ে হঠাৎ করে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করেছেন তিনি। তার বর হারুনুর রশীদ অপু বেসরকারি বিপণন সংস্থা এশিয়াটিকে জ্যেষ্ঠ ব্যবস্থাপক হিসেবে কর্মরত।

দীপালি-জায়েদ:
বছরের এখন পর্যন্ত শেষ বিয়ে বলতে গেলে এ প্রজন্মের চিত্রনায়িকা তানিয়া আক্তার দিপালীর। হঠাৎ করেই বিয়ের খবর প্রকাশ করলেন তিনি। চুপিসারেই গেল ২০ ডিসেম্বর বাগদান সেরে ফেললেন তিনি। তার বর পরিচালক ও প্রযোজক জায়েদ রেজওয়ান।

এদিকে, চলতি বছরের ফেব্রুয়ারিতে অপুর সঙ্গে আংটি বদল হয় তার। পারিবারিকভাবে আগামী বছর ১ ফেব্রুয়ারি তাদের বিয়ে হবে। তার আগে ২৬ জানুয়ারি হবে মেহেদি উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান।#

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.