১৯২ রানে অলআউট বাংলাদেশ

বিটিসি স্পোর্টস ডেস্ক: শুরুর দশ ওভার শেষে তামিম ইকবাল আউট হওয়ার পর যখন লিটন দাস ও সাকিব আল হাসান ব্যাট করছিলেন, তখন মনে হচ্ছিল আজও বড় স্কোর গড়বে বাংলাদেশ। কিন্তু সেটি আর হয়নি।
পরবর্তী ব্যাটারদের ব্যর্থতায় ৪৬.৫ ওভারে ১৯২ রানেই অলআউট হয়ে গেছে তামিম বাহিনী।
জয়ের জন্য এখন আফগানিস্তানকে করতে হবে ১৯৩ রান। এই ম্যাচটি জিতলে ওয়ানডে সুপার লিগের চারে উঠে আসবে আফগানিস্তান। বর্তমানে তারা ৮ ম্যাচে ৬ জয় ও ২ পরাজয়ে ৬০ পয়েন্ট নিয়ে সাত নম্বরে অবস্থান করছে। অন্যদিকে, ১৪ ম্যাচে ১০ জয় ও ৪ পরাজয়ে ১০০ পয়েন্ট নিয়ে শীর্ষে বাংলাদেশ।
এই ম্যাচটি জিতলে শীর্ষস্থান আরও মজবুত হবে। হারলেও খুব একটা প্রভাব পড়বে না।
বাংলাদেশি ব্যাটারদের মধ্যে সর্বোচ্চ ৮৬ রান করেছেন লিটন দাস। এছাড়া সাকিব আল হাসান ৩০, মাহমুদউল্লাহ রিয়াদ ২৯ ও তামিম ইকবাল ১১ রান করেন। বাকিদের মধ্যে আর কেউ দুই অঙ্কের ঘর স্পর্শ করতে পারেননি।
আফগান বোলারদের পক্ষে রশিদ খান ৩টি, মোহাম্মদ নবি ২টি এবং ফজল হক ফারুকি ও আজমতউল্লাহ ওমরজাই একটি করে উইকেট নেন। বাকি ৩টি রানআউট।
বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল(অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।
আফগানিস্তান একাদশ: হাশমতউল্লাহ শাহিদি (অধিনায়ক), রহমানউল্লাহ গুরবাজ (উইকেট রক্ষক), রিয়াজ হাসান, রহমত শাহ, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, আহমতউল্লাহ ওমরযাই, রশিদ খান, মুজিব উর রহমান, গুলবাদিন নাইব ও ফজল ফারুকি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.