১৫ লক্ষ টাকার বিলে ২ লক্ষ টাকার খরচ, শ্রমিক নিহত

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুরে সরকারী কে এম এইচ ডিগ্রী কলেজের নির্মাণ কাজে নিম্মমানের সামগ্রী ব্যবহার করায় লিংটন ধসে একজন শ্রমিকের মৃত্যু।

নিম্নমানের রড,সিমেন্ট, বালি ব্যবহারের অভিযোগ এলাকাবাসীর-
কলেজের অধ্যক্ষ অনুতোষ কুমার জানান, কোটচাঁদপুর সরকারী কে এম এইচ কলেজের রিপিয়ারিং কাজ ও শিক্ষকের একটি কমনরুমের জন্য ১৫ লাখ টাকা বরাদ্ধ আসে ১৫ লক্ষ টাকার বিলে ২ লক্ষ টাকার খরচ করে  আতিক স্যার পুরো টাকা পকেটে নেন এবং সে কমিটির প্রধান।
কাজটি পান কালিগজ্ঞের মেসার্স পিণ্টু টেডার্স। কমনরুমের লিন্টেল ঢালাই হয় গত দুই দিন আগে।  নির্মাণ শ্রমিক মালেক কাজ করতে যেয়ে জানালার কার্নিসে লাগালো বাঁশ খুলে ফেললে জানালার কার্নিস ও লিন্টেল ভেঙে নির্মাণ শ্রমিক মালেকের মাথায় পড়ে। ফলে সে গুরুতর আহত হন। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য সাথে সাথে অন্যত্রে রেফার্ড করলে যশোর হাসপাতালে যাওয়ার পথে তার মৃত্যু ঘটে।

সরকারী কে.এম.এইচ ডিগ্রী কলেজ কোটচাঁদপুর,ঝিনাইদহে নতুন ৬ তলা ভবনের ১২ কোটি টাকার কাজ চলছে, ১৫ লক্ষ টাকার কাজে ২ লক্ষ টাকা খরচ ১ শ্রমিকের মৃত্যু কোটচাঁদপুর থানায় কলেজ ও  মেসার্স পিণ্টু টেডার্সের নামে মামলা হয়, সব কাজের দায়িত্ব ও ক্ষমতা ধর কলেজ সেক্রেটারি আতিক স্যার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.