১৫ আগষ্ট শোক দিবস পালন করতে না দেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে একটি শিক্ষা প্রতিষ্ঠানে ১৫ আগষ্টের কর্মসূচি পালন করতে বাঁধা দেয়ায় বাঁধাদানকারীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে কর্তৃপক্ষ।

গতকাল বৃহস্পতিবার (২০ আগষ্ট) দুপুরে সিরাজগঞ্জ প্রেস ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বানিয়াগাঁতী এসএন একাডেমী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ খন্দকার নজরুল ইসলাম অভিযোগ করেন ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে নানা কর্মসুচির আয়োজন করা হয়।

কর্মসূচি গুলো পালনের আগেই একদল সন্ত্রাসী মাইকে ঘোষণা দিয়ে গ্রামবাসীকে সাথে নিয়ে কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করে। শিক্ষকদের লাঞ্চিত করে এবং তাদের কলেজ থেকে বের করে দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে দেয়। ঘটনার পর থানায় এবং উপজেলা নিবার্হি অফিসার বরাবর অভিযোগ দেয়া হলেও কোন ব্যবস্থা নেয়া হয়নি।

ফলে শিক্ষক কর্মচারিরা নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছে বলে জানায়। সম্মেলনে স্কুল শাখার প্রধান শিক্ষক কামরুল ইসলাম, সহকারি প্রধান শিক্ষক আব্দুল মালেক তালুকদার, পরিচালনা পর্ষদের সভাপতি মীর মোশারফ হোসেন উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে অবিলম্বে জড়িতদের আইনের আওতায় আনার দাবী জানানো হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.