১৪ দলের বৈঠক’ রাজশাহী সিটি নির্বাচনে সিটির একক প্রার্থী লিটন।

 

নিজস্ব প্রতিবেদক: আগামী ৩০ জুলাই রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন। এ নির্বাচনে ১৪ দলের একক প্রার্থী হিসেবে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নাম ঘোষণা করা হয়েছে। রাজশাহী চেম্বার ভবনে ১৪ দলের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন জানান, রাজশাহী চেম্বার ভবনে ১৪ দলের সভা অনুষ্ঠিত হয়। এ সভায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, ওয়ার্কাস পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু, জাসদ মহাগর সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলীসহ প্রমুখ নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভা থেকে রাজশাহী সিটি নির্বাচনে আওয়ামী লীগ নেতা ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে একক প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয়।

লিমন আরো বলেন, দলীয় সভানেত্রী শেখ হাসিনা আগেই রাসিক নির্বাচনে এএইচএম খায়রুজ্জামান লিটনকে গ্রীণ সিগন্যাল দিয়েছেন। সেই হিসেবে লিটন মাঠে কাজ করে যাচ্ছেন। তার বাইরে অন্য কোনো প্রার্থীর কথা আমরা চিন্তাই করিনি। ফলে আমাদের একক প্রার্থী লিটনই। দলের নেতাকর্মীরা এবং ১৪ দলের নেতাকর্মীরা সবাই তার হয়ে মাঠে কাজ করছে। আশা করি আগামী সিটি নির্বাচনে লিটনের জয় হবেই। জনগণ তাদের ভুল বুঝে এবার লিটনকে আবার মেয়র নির্বাচনে জয়যুক্ত করে নগরীর উন্নয়নে সহযোগিতা করবেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.