১৪৪ ধারা জারি মাধবদীর জঙ্গি আস্তানা এলাকায়

 

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর শেখেরচরের ভগিরথপুর এলাকার জঙ্গি আস্তানায় অভিযান শেষে দুজনের লাশ উদ্ধারের পর, মাধবদীতে জঙ্গি আস্তানা সন্দেহে আরেকটি বাড়ি ঘিরে রেখেছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। মাধবদী পৌর এলাকার ছোট গদাইরচর (গাংপার) মহল্লার সাত তলা বাড়িটিতে অভিযানের প্রস্তুতি নেওয়া হচ্ছে। এদিকে, ওই এলাকায় সাধারণ মানুষের চলাচল নিয়ন্ত্রণে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

স্থানীয় আফজাল হোসেনের মালিকানাধীন এই সাততলা বাড়িটি গতকাল মঙ্গলবার  রাত সাড়ে ৮টা থেকে দিকে ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী।

বিটিসি নিউজ প্রতিনিধি পুলিশের সঙ্গে কথা বলে জানতে পেরেছেন, ১৪৪ ধারা জারির পর থেকে পুরো এলাকায় সতর্ক অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। মহল্লার কেউ যেন বাড়ির বাইরে বের না হন এবং বাড়ির দরজা জানালা বন্ধ করে রাখেন সে বিষয়ে পুলিশের পক্ষ থেকে নির্দেশ দেওয়া হয়েছে। সাংবাদিকসহ কেউ যেন কোনও বাড়ির ছাদে না উঠেন সে ব্যাপারে মাইকিং করা হচ্ছে। পাশাপাশি এই এলাকার দোকানপাট ও শিক্ষা প্রতিষ্ঠানসহ সব ধরণের প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে।

এর আগে গতকাল সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের ভগীরথপুর এলাকার একটি পাঁচতলা বাড়িতে মঙ্গলবার সকাল ১০টা থেকে ছয় ঘণ্টার অপারেশন ‘গর্ডিয়ান নট’ চালানো হয়। অভিযান শেষে একটি আগ্নেয়াস্ত্রসহ এক নারী ও এক পুরুষের লাশ উদ্ধার করা হয়।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.