১৩ বছরের কিশোরীর অসম প্রেম অতঃপর কারাগার

নাটোর প্রতিনিধি: প্রতিবেশীর বাড়িতে টেলিভিশন দেখা এবং বাড়িতে বাবা-মার অনুপস্থিতির সুযোগে কুপ্রস্তাব এভাবেই নাবালিকা মেয়েকে (স্বপ্না ১৩ ছদ্দনাম) প্রেমের ফাঁদে ফেলে সিরাজ উদ্দিন (৪৮) নামে এক বৃদ্ধ। তারপর দুজনে উধাও। ১৪দিন পরে তাদের উদ্ধার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে নাটোরের সিংড়া উপজেলার লালোর ইউনিয়নের আতাইকুলা গ্রামে। এ ঘটনায় মেয়ের বাবা কাবিল মোল্লা বাদী হয়ে গতকাল বুধবার রাতে সিংড়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

মামলা ও পারিবারিক সূত্রে জানা যায়, স্বপ্না (ছদ্দনাম) লালোর ইউনিয়নের খেজুরতলা প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণিতে পড়াশোনা করতো। দারিদ্রতার কারনে টাকার অভাবে পরে আর পড়াশোনা করানো সম্ভব হয়নি। স্বপ্নার বাবা ও মা স্থানীয় ইটভাটায় দিনমজুরের কাজের পাশাপাশি চা স্টলে কাজ করতো। বাড়িতে টেলিভিশন না থাকায় স্বপ্না মাঝে মধ্যেই প্রতিবেশী সিরাজ উদ্দিনের বাড়িতে যাতায়াত ছিল। যাতায়াতের এক পর্যায়ে বিয়ের প্রলোভন ও কুপ্রস্তাব দেয় সিরাজ উদ্দিন। স্বপ্না ঘটনাটি তার বাবাকে জানালে সিরাজউদ্দিন স্বপ্নাকে অপহরণের হুমকি দেয়।

সিংড়া থানার তদন্ত কর্মকর্তা নেয়ামুল আলম বিটিসি নিউজকে বলেন, মামলার পরিপ্রেক্ষিতে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। আসামী সিরাজ উদ্দিনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.