১২ দিন ধরে নিখোঁজ নাটোর ছাত্র মাহী-একমাত্র ছেলেকে হারিয়ে মা মৃত্যুশয্যায়


নাটোর প্রতিনিধি: নাটোর শহরের উত্তর বড়গাছা (হাফরাস্তা) এলাকার নিখোঁজ স্কুলছাত্র মাহীকে ১২ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। এমনকি তার কোনো সন্ধানও দিতে পারেনি। একমাত্র পুত্রের জন্য তার মা স্কুল শিক্ষক মাহজীবন ইসলাম মিতু পাগলপ্রায়। কান্না থামছে না কিছুতেই। ইতিমধ্যে সন্তান হারানোর শোকে শয্যাশায়ী মা ।

গত মঙ্গলবার (0৭ জুলাই) থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছেনা। নিখোঁজ মোহাইমিনুল কবির মাহী উত্তর বড়গাছা হাফরাস্তা এলাকার নলবাতা হাইস্কুলের সহকারী শিক্ষক মোঃ হুমায়ূন কবির এবং মাহজীবন ইসলাম মিতুর একমাত্র ছেলে এবং নাটোর নাটোর সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র। এ বিষয়ে নাটোর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

মাহীর বাবা হুমায়ূন কবির বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান,গত মঙ্গলবার (0৭ জুলাই) বেলা ১১ টার সময় মাহী বাড়ি থেকে বের হয়ে যায়। আর ফিরে আসেনি। সকল স্বজনের বাসায় যোগাযোগ করেও মাহীর কোন সন্ধান পাওয়া যায় নি। যাওয়ার সময় তার পরনে ছিল কমলা রংয়ের টি শার্ট ও গ্রামীণ চেকের থ্রী কোয়ার্টার প্যান্ট।

নাটোর সদর থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। কোন সহৃদয় ব্যাক্তি মাহীর সন্ধান পেলে ০১৭১২৩৩৮১৮২ নং এ জানানোর জন্য অনুরোধ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.