১০ কোটি মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করছে কমিউনিটি ক্লিনিক – পলক

নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকবলেছেন, গ্রামের মানুষের নাগরিক সেবা নিশ্চিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিটি গ্রামে তৈরি করেছেন কমিউনিটি ক্লিনিক। কিছু দিন পূর্বেও কোন মা বোন যদি হঠাৎ করে অসুস্থ হয়ে পরতেন তার সুচিকিৎসার জন্য আমাদের যেতে হতো সিংড়ার হাসপাতালে। কিন্তু বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দেয়া উপহার কমিউনিটি ক্লিনিক এর মাধ্যমে বাংলাদেশের ১০ কোটি গ্রামের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা হয়েছে। আজকে অগনিত মানুষের জীবন বাঁচানো সম্ভব হয়েছে এই কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে।
প্রতিমন্ত্রী আরো বলেন, শুধু স্বাস্থ্য সেবাই নয়, আমাদের এখানে রাখালগাছা থেকে বজরাহাট পর্যন্ত ১ কোটি ৬০ লক্ষ টাকা ব্যয়ে রাস্তা ও ব্রীজ নির্মাণসহ তাজপুরকে বিদ্যুতের আলোয় আলোকিত করেছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তাই আপনাদের কাছে অনুরোধ আমাদের অসমাপ্ত কাজগুলোকে সুসমাপ্ত করতে ও উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে আপনারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতিককে পুনরায় নির্বাচিত করার আহবান জানান।
প্রতিমন্ত্রী মঙ্গলবার সকাল ১১ টায় সিংড়া উপজেলার তাজপুর কমিউনিটি ক্লিনিক এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন। তাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খবির উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি ঠিকাদার আব্দুল জব্বার সরদার সহ আরো অনেকে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.