১০৫ কোটি টাকার (সাড়ে ৩ কোটি মিটার) কারেন্ট জাল জব্দ

ক্রাইম (ঢাকা) রিপোর্টার: পুরান ঢাকার চকবাজারের চক মোগলটুলির আল-সাহানী কমপ্লেক্সে অভিযান চালিয়ে ১০৫ কোটি টাকার অবৈধ কারেন্ট জাল (সাড়ে ৩ কোটি মিটার) জব্দ করেছে বাংলাদেশ কোস্টগার্ড।
আজ সোমবার (১৩ জুন) কোস্টগার্ড সদরদপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
তিনি বলেন, গতকাল রবিবার (১২ জুন) দুপুর ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত কোস্টগার্ড পাগলা স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট শামস সাদেকিন নির্ণয়ের নেতৃত্বে আল-সাহানী মার্কেটে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ওই মার্কেটের দুইটি গোডাউন থেকে আনুমানিক সাড়ে ৩ কোটি মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়, যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১০৫ কোটি টাকা।
তিনি আরও বলেন, পরে জব্দ করা কারেন্ট জাল নির্বাহী ম্যাজিস্ট্রেট, ঢাকা জেলা মৎস্য কর্মকর্তা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এবং স্টেশন কমান্ডার পাগলার উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।
অভিযানে ঢাকা জেলা মৎস্য কর্মকর্তা মোস্তফা কামাল, ঢাকা জেলা প্রশাসন কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বাবলী শবনম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কেরানীগঞ্জ, ঢাকার মো. সেলিম রেজা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (ঢাকা) রিপোর্টার স্বপন বালমেকী / ঢাকা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.