হ্যালো নাটোরকে রোগ প্রতিরোধক ক্ষমতা বৃদ্ধিকারী আর্সেনিক এলবা উপহার দিলেন বিশিষ্ট চিকিৎসক

নাটোর প্রতিনিধি: নাটোরের খ্যাতিমান হোমিওপ্যাথিক চিকিৎসক ও নর্থবেঙ্গল হোমিও হলের সত্বাধিকারী ডাঃ আমিনুল ইসলাম দরিদ্র ও অসহায় মানুষের মাঝে বিতরণের জন্য উপহার হিসেবে ১ হাজার বোতল করোনাকালে রোগ প্রতিরোধ ক্ষমতাবৃদ্ধিকারী ওষুধ আর্সেনিক এলবা প্রদান করেন হ্যালো নাটোর সম্পাদক নাসিম উদ্দীন নাসিমকে।

গতকাল রবিবার রাতে শহরের মাদ্রাসা মোড়ে নর্থবেঙ্গল হোমিও হল নিজস্ব ভবনে ওষুধ গুলো হস্তান্তর করা হয়। এ সময় আরোও উপস্থিত ছিলেন ডাঃ আমিনুল ইসলামের কন্যা বিশিষ্ট হেমিওপ্যাথিক চিকিৎসক ডাঃ জান্নাতুল মাওয়া বৃষ্টি, ডাঃ মামুন সিকদার, গণমাধ্যম কর্মী খান মামুন, সাব্বির হোসেন মিতুল।

করোনা সংকটকালে পুরো সময় জুড়ে খ্যাতিমান হোমিওপ্যাথিক চিকিৎসক ডাঃ আমিনুল ইসলাম কর্মহীন মানুষদের খাদ্য সহায়তার পাশাপাশি চিকিৎসা সেবা অব্যাহত রেখেছেন।

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে মানবিক মানুষ ডাঃ আমিনুল ইসলাম হ্যালে নাটোর সম্পাদককে ওষুধ গুলো প্রদান করেন। আমিনুল ইসলাম দীর্ঘ ৩০ বছর ধরে নাটোরে হোমিওপ্যাথিক চিকিৎসক হিসেবে নতুন,পুরাতন, জটিক চিকিৎসা করে আসছেন।

কিডনী ও মূত্রথলিতে পাথর আর বন্ধ্যা মায়েদের সন্তান হওয়ার চিকিৎসায় তিনি দেশব্যাপি পরিচিত একটি নাম। হোমিওপ্যাথিক চিকিৎসায় সফলতার জন্য তিনি জার্মানী, পাকিস্তান, ভারত সহ দেশ বিদেশ থেকে অসংখ্য পুরস্কারে ভূষিত হয়েছেন।

নাটোর জেলাবাসীর জন্য বয়ে এনেছেন সম্মান। এছাড়া দীর্ঘ দুই যুগের বেশি সময় ধরে গরীব অসহায় মানুষদের বিনে পয়সায় চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন।

হ্যালো নাটোর পরিবারের পক্ষ থেকে ডাঃ আমিনুল ইসলামকে ধন্যবাদ ও কৃতন্জতা প্রকাশ করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.