হোসেনিগঞ্জ স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ


নিজস্ব প্রতিবেদক: মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে নগরীতে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে হোসেনিগঞ্জ স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে অত্র এলাকায় এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।
হোসেনিগঞ্জ স্বেচ্ছাসেবী সংস্থার সভাপতি মহিবুল্লাহ শেখ মুন্নার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলার ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল জামান।
বিশেষ অতিথি ছিলেন হোসেনিগঞ্জ স্বেচ্ছাসেবী সংস্থার উপদেষ্টা আরশাদ হোসেন, ফুটবল খেলোয়ার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক নবীউল ইসলাম সাগর, রাজশাহী ক্রীড়া ও সাংস্কৃতি সংঘের সাধারণ সম্পাদক রাকিব হোসেন। অনুষ্ঠানের শুরুতে শহীদদের স্মরনে এক মিনিট নিরবতা পালন করা হয়।
অনুষ্ঠানে হোসেনিগঞ্জ স্বেচ্ছাসেবী সংস্থার কমিটি ঘোষনা করা হয়। রাজশাহী সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলার রাসেল জামানকে প্রধান উপদেষ্টা, আরশাদ হোসেন ও নবীউল ইসলাম সাগরকে উপদেষ্টা, মহিবুল্লাহ শেখ মুন্নাকে সভাপতি, আশরাফ হোসেনকে সহ-সভাপতি, সোবহান শেখ শাহিনকে সাধারণ সম্পাদক, মীর জাহাঙ্গীর আলী কমলকে কোষাধ্যক্ষ, অংকুর খানকে ক্রীড়া সম্পাদক ও আল-ফাত্তা সামাদকে প্রচারকে প্রচার সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি আল ফাত্তা সামাদ, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.