হোমনায় ইয়াবাসহ বাউল শিল্পী দম্পতি আটক

কুমিল্লা ব্যুরো: কুমিল্লার হোমনায় ৩ হাজার ৮ শ’ পিস ইয়াবাসহ বাউল শিল্পী দম্পতিকে আটক করেছে পুলিশ। উপজেলার মাথাভাঙা ইউনিয়নের পঞ্চবটি মাজার সংলগ্ন আবদুর রহমানের চারতলা বাড়ির তৃতীয় তলায় ইয়াবাসহ ভাড়াটিয়া বাউল শিল্পী দম্পতিকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- উপজেলার জয়পুর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে মো. সুমন মিয়া (২৯) ও তার স্ত্রী স্মৃতি সরকার (২৫)। জব্দ ইয়াবার মূল্য ৭ লাখ ৬০ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ। মাদক আইনে রবিবার কুমিল্লা কোর্টের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।
জিজ্ঞাসাবাদে আটককৃতরা পুলিশকে জানায়, গত বৃহস্পতিবার (২২ জুলাই) চট্টগ্রামের কালুরঘাট এলাকার জনৈক মনির নামে এক ব্যক্তি চার হাজার পিস ইয়াবা ট্যাবলেটের চালান তাদের নিকট দিয়ে যায়। এগুলো থেকে দুইশ’ পিস ইয়াবা ট্যাবলেট ইতোমধ্যে তারা বিক্রি করেছে। বাকি ৩ হাজার ৮ শ’ পিস তাদের শয়নকক্ষের কাঠের ওয়্যারড্রোবের ভেতরে স্মৃতি সরকারের ভ্যানিটি ব্যাগে রয়েছে। পরে পুলিশ সম পরিমাণ ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং স্বামী-স্ত্রীকে আটক করে। তারা বিভিন্ন স্থানে বাউল গান পরিবেশন করে থাকেন বলেও জানায় পুলিশেকে।
হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কায়েস আকন্দ বিটিসি নিউজকে বলেন, সুমন এবং তার স্ত্রী স্মৃতি সরকারের স্বীকারোক্তিতে তাদের বাসা থেকে ইয়াবা উদ্ধার করা হয়। তারা বিভিন্ন জায়গায় বাউল গান পরিবেশন করার পাশাপাশি মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। আজ রবিবার (২৫ জুলাই) কোর্টের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুমিল্লা ব্যুরো প্রধান আব্দুল্লাহ আল মানছুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.