হিলিতে চোরাই গরুসহ আটক-৯ চোর

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে ৩টি চোরাইগরুসহ ১টি ট্রাক ও ৯ চোরকে আটক করে পুলিশ। গতকাল মঙ্গলবার (২৩ মার্চ) সকাল ৯টার দিকে হিলির কাশিয়াডাঙ্গা এলাকার নদীর ঘাটের কাঠের ব্রীজ নামক এলাকা থেকে তাদের আটক করে পুলিশে দেয় স্থানীয় জনগণ।
আটককৃতরা হলেন: রংপুরের পীরগঞ্জ উপজেলার চকপাড়া গ্রামের মুনসুর আলীর ছেলে আব্দুল মমিন, নীলফামারী সদর উপজেলার বেলাডাঙ্গা গ্রামের রবি চন্দ্রের ছেলে লিটন চন্দ্র ও একই উপজেলার বাগানবাড়ি গ্রামের মৃত জহিমুদ্দীনের ছেলে হযরত আলী, দিনাজপুরের বিরামপুর উপজেলার শ্রীপুর গ্রামের তোশারফ হোসেনের ছেলে মুসফিকুর রহমান, বীরগঞ্জ উপজেলার ভোগডোবা গ্রামের মৃত. হরেন দাসের ছেলে তাপস দাস, সদর উপজেলার বোদাবাড়ী গ্রামের মৃত সুন্দর দাসের ছেলে কৃষ্ণ দাস ও যলীবাড়ি গ্রামের মঞ্জুর রহমানের ছেলে আরিফ হোসেন, বোচাগঞ্জ উপজেলার শ্রীমন্দপুর গ্রামের বিজয় দাসের ছেলে সুজন দাস এবং খানসামা উপজেলার নবেশ দাসের ছেলে সাধু চন্দ্র দাস।
হাকিমপুর থানার (ওসি) ফেরদৌস ওয়াহিদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দিনাজপুরের বোচাগঞ্জ এলাকা থেকে একদল চোর ৩টি গরু চুরি করে নিয়ে ট্রাকযোগে আজ সকালে ঘোড়াঘাটের দিক থেকে হিলির দিকে দ্রতগতিতে আসতে থাকে। এসময় ট্রাকটির গতিবিধি স্থানীয়দের সন্দেহ হলে হিলির মহেষপুর ঘাট এলাকায় ট্রাকটিকে থামানোর চেষ্টা করে স্থানীয়রা।
এসময় ট্রাকটি আরও দ্রুত গতিতে পালিয়ে যায়। পরে ট্রাকটি কাশিয়াডাঙ্গা নদীরঘাটে কাঠের ব্রীজের নিকট গিয়ে আর রাস্তা না থাকায় ট্রাক ফেলে রেখে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়দের সহায়তায় তাদের আটক করা হয়। তারা ৩টি গরু চুরি করে বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। এঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.