হিলিতে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীসহ আটক-১০

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার পলাতক আসামীসহ ছুরি, ইয়াবা ও মাদকসেবনের অভিযোগে ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
এদের মধ্যে ৪ জনকে ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত।
রোববার দিবাগত রাত সাড়ে ৩টায় হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো, হিলির ফকিরপাড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে কবির উদ্দিন (৩৯), একই গ্রামের নয়ন মল্লিক (৩১), দক্ষিনবাসুদেবপুর গ্রামের আব্দুল গফুরের ছেল সুমন শেখ (৩৪), নয়ানগর গ্রামের মোকলেছুর রহমানের ছেলে মোশারোফ হোসেন (৩২), ঘনশ্যামপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে শফিকুল ইসলাম (২৪), বলরামপুর গ্রামের ওমর আলীর ছেলে এরশাদ আলী (৩৫),বিরামপুর উপজেলার রনগ্রামের আব্দুস সোবহানের ছেলে রিপন হোসেন (২৮), একই এলাকার কাঠলা গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে শিহাব উদ্দিন (৩৩), নবাবগঞ্জ উপজেলার কাদিপুর গ্রামের আশরাফুল মিয়ার ছেলে শামিম মিয়া(৩১), পাচবিবি উপজেলার পাকুরিয়া গ্রামের বদিউজ্জামানের ছেলে রবিউল ইসলাম (২২)।
হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল বাশার বিটিসি নিউজকে জানান, রবিবার দিবাগত রাতে হিলি সীমান্তের বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। এসময় চাকুসহ কবির উদ্দিন ও ৯পিস ইয়াবাসহ সুমন শেখ নামের দুজনকে আটক করা হয়। এছাড়া মাদকসেবন করে মধ্যরাতে সড়কে মাতলামি করার অপরাধে রিপন, শামিম, শিহাব, রবিউল নামের চারজনকে আটক করা হয়। সাথে সাথে তাদের ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নুর-এ আলম তাদের ১৫দিন করে বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ টাকা করে অর্থদন্ড প্রদান করেন।
এছাড়াও ওয়ারেন্টভুক্ত পলাতক ৪ আসামীকে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরে তাদের সকলকে দিনাজপুর আদালতে প্রেরন করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.