হাসপাতালে ভিড় না করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

ঢাকা প্রতিনিধিবঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হাসপাতালে ভিড় না করারও নির্দেশ দিয়েছেন তিনি।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ও সংসদ সদস্য ড. আবদুস সোবহান গোলাপের পাঠানো এক বার্তায় প্রধানমন্ত্রীর এ দোয়া কামনার কথা জানানো হয়।

ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় আওয়ামী লীগের পক্ষ থেকে দোয়া মাহফিল এবং ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা আয়োজনের আহ্বান জানিয়েছেন দলীয় সভাপতি শেখ হাসিনা। পাশাপাশি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের অসুবিধার কথা বিবেচনায় রেখে হাসপাতালে দলের নেতাকর্মীদের ভিড় না করার নির্দেশনাও দিয়েছেন।

এতে আরও বলা হয়, ওবায়দুল কাদেরের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী। এ বিষয়ে তিনি সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন। আমরা আশা করি, দেশবাসীর দোয়ায় মহান আল্লাহ রাব্বুল আলামিনের রহমতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অচিরেই আরোগ্য লাভ করে দেশবাসীর সেবায় নিয়োজিত হবেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.