হালুয়াঘাটে ৫ সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের হালুয়াঘাট থানা পলিশের পৃথক অভিযানে এনআইএ্যক্টের মামলায় সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামিসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন হালুয়াঘাট থানা পুলিশ। রবিবার (২৩ জুলাই) দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক আসামীরা হলেন, উপজেলার জুগলী ইউনিয়নের ঘোষবেড় গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র নজরুল ইসলাম ও উপজেলার কৈচাপুর ইউনিয়নের জামগড়া গ্রামের আলেন্দ্র দিও এর স্ত্রী সুমিত্রা বাদি। ২০২১ সালের এনআইএ্যক্টের মামলায় নজরুল ইসলামকে ১০ লক্ষ ৪৫ হাজার ৫শত টাকা জরিমানা ও ১ বছরের বিনাশ্রম কারাদন্ড এবং সুমিত্রা বাদিকে ৫ লক্ষ টাকা জরিমানা ও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন আদালত।
হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন চন্দ্র রায় এ তথ্য নিশ্চিত করেন।
অপরদিকে গোপন সংবাদের ভিত্তিতে হালুয়াঘাট থানার উপ-পুলিশ পরির্দশক সাইদুজ্জামান, আতোয়ার রহমান, সহকারী উপ-পুলিশ পরির্দশক জামাল উদ্দিন, জোটন চন্দ্র সরকার সঙ্গীয়ফোর্সের সহযোগিতায় নড়াইল ইউনিয়নের পূর্বনড়াইল গ্রামের রফিকুল ইসলাম ডাক্তারের দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে এক গ্রাম হেরোইনসহ ধারা মধ্য বাজারের আরাফাত আলীর পুত্র সিয়াম কে গ্রেফতার করেন ও উপজেলার ধুরাইল ইউনিয়নের রামনগর ঝাউগড়া গ্রামের মনোয়ার হোসেনের আমবাগানের ভিতর অভিযান পরিচালনা করে ২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ধুরাইল গ্রামের আব্দুল কাদির মাস্টারের পুত্র মনোয়ার হোসেন সবুজ ও পূর্বপাবিয়াজুড়ি গ্রামের রইছ উদ্দিনের পুত্র দেলোয়ার হোসেনকে গ্রেফতার করেন পুলিশ।
হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন চন্দ্র রায় বিটিসি নিউজকে জানান, হালুয়াঘাট থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানামূলে নজরুল ও সমিত্রা নামে দুজনকে আটক করেছেন। তারা উভয়ে সাজাপ্রাপ্ত পলাতক আসামি। এছাড়াও এক গ্রাম হেরোইন ও ২৫ পিস ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। সাজাপ্রাপ্তসহ মাদক মামলার আসামীদেরকে আদালতের মাধ্যমে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.