হালুয়াঘাটে ভারতীয় ১২ বোতল মদসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের হালুয়াঘাটে ভারতীয় মদসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছেন হালুয়াঘাট থানা পুলিশ। গতকাল মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত রাত আনুমানিক ১০টার দিকে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, ধোবাউড়া থানার গলইভাঙ্গা গ্রামের মৃত আবুল কালাম এর পুত্র নাজমুল হোসেন, জামাল উদ্দিনের পুত্র আলী হোসেন ও আব্দুল আলিম এর পুত্র মামুন মিয়া।
থানা পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা’র নির্দেশক্রমে ও থানা অফিসার ইনচার্জ সুমন চন্দ্র রায় এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে হালুয়াঘাট থানার সহকারী উপ-পুলিশ পরির্দশক জাহিদুল হাসান, জামাল উদ্দিন, জোটন চন্দ্র সরকার উত্তরখয়রাকুড়ি গ্রামে হালুয়াঘাট-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের সিএনজি স্ট্যান্ড এর নিউ পপুলার ডায়াগনোস্টিক সেন্টারের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় আমদানি নিষিদ্ধ ১২ বোতল ভারতীয় মদসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেন ।
হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় বিটিসি নিউজকে জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও সমাজ থেকে মাদক র্নিমূল করতে থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় ১২ বোতল ভারতীয় মাদসহ ৩জন মাদক কারবারিকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৩৬ হাজার টাকা। অপরাধ নির্মূলে থানা পুলিশ জিরো টলারেন্স নীতিতে কাজ করে যাচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.