হালসায় লেবুর বাগান থেকে মোবা নামে এক কৃষকের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি পরিকল্পিত হত্যা

নাটোর প্রতিনিধি: নাটোর সদরের হালসা এলাকার লেবুর বাগান থেকে মোবারক হোসেন মোবা নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে সদর উপজেলার হালসা গ্রামের নাটোর-হালসা সড়কের অদূরে লেবুর বাগান থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। তবে নিহতের পরিবারের অভিযোগ তার ছোট ভাই ও স্ত্রী পরিকল্পিতভাবে মোবাকে হত্যা করে বাগানে ফেলে রেখেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, গত কয়েকদিন আগে জমিজমি নিয়ে বড় ভাই মোবারক হোসেন মোবা ও স্ত্রীকে মারপিট করে প্রবাস ফেরত ছোট ভাই আব্দুল খালেক।  তারা চিকিৎসা শেষে গতকাল বাড়িতে যায়।
গ তরাত ৯ টা থেকে নিখোঁজ ছিল কৃষক মোবা। অনেক খোজাখুজি করেও তার কোন সন্ধান মেলেনি। আজ সকালে স্থানীয়রা মাঠে কাজ করতে যাওয়ার পথে লেবু বাগানে একটি মরদেহ দেখতে পায়। পরে জানাজানি হলে নিহতের পরিবার ও স্বজনরা তার মরদেহ সনাক্ত করে।
খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।  ঘটনার পর থেকে নিহতের প্রবাস ফেরত ভাই আব্দুল খালেক ও তার স্ত্রী রুবি পলাতক রয়েছে।
এ ঘটনার জন্য নিহতের মা ও পরিবারের সদস্যদের দাবি, খালেক ও তার স্ত্রী লোকজন দিয়ে মোবাকে হত্যার হুমকি দিয়ে আসছিল। তারাই পরিকল্পিত ভাবে মোবাকে হত্যা করে ওখানে ফেলে রেখে গা ঢাকা দিয়েছে।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বিটিসি নিউজকে বলেন, এ ব্যাপারে একটি মামলার প্রক্রিয়া চলছে। ময়না তদন্ত প্রতিবেদনে এর সঠিক কারণ জানা যাবে। সন্দেহভাজনদের আটকের চেষ্টা চলছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.