হার্ট অ্যাটাক হয়ে হাসপাতালে ফেরদৌস ওয়াহিদ

বিটিসি বিনোদন ডেস্ক: হার্ট অ্যাটাক হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন পপ তারকা ও নির্মাতা ফেরদৌস ওয়াহিদ। জানা গেছে, বৃহস্পতিবার (১৪ জুলাই) দিবাগত রাতের শেষভাগে হার্ট অ্যাটাক হয় এই নন্দিত শিল্পীর।
এরপর দ্রুত সময়ের মধ্যে তাকে রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি করানো হয়। এখন তিনি চিকিৎসকদের অবজারভেশন আছেন বলেন জানান চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। তিনি ফেরদৌস ওয়াহিদের দ্রুত সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন।
এই বিষয়ে ফেরদৌস ওয়াহিদপুত্র হাবিবের কোনও মন্তব্য পাওয়া যায়নি। তবে আরেকটি সূত্র বলছে, এরমধ্যে ফেরদৌস ওয়াহিদকে নিয়ে যাওয়া হয়েছে সম্মিলিত সামরিক হাসপাতালে। এর আগে ২০২০ সালে করোনাভাইরাসে আক্রান্ত হন ফেরদৌস ওয়াহিদ। দীর্ঘদিন চিকিৎসা নিয়েছেন রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে।
৬৯ বছর বয়সী এই সংগীতশিল্পী কয়েক বছর ধরে হৃদরোগ, উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসে ভুগছেন।
ফেরদৌস ওয়াহিদের সংগীত ক্যারিয়ার টানা পাঁচ দশকের। বলা যায় বাংলাদেশ সৃষ্টির সঙ্গে শিল্পী হিসেবে গানের ক্যারিয়ার শুরু করেন ফেরদৌস ওয়াহিদ। আরও স্পষ্ট করলে দেশে যে ক’জন শিল্পী পপ ঘরানার গান প্রতিষ্ঠা ও জনপ্রিয় করার পেছনে আজীবন ব্যয় করেছেন, তাদের মধ্যে অন্যতম তিনি।
ফেরদৌস ওয়াহিদের জনপ্রিয় গানের মধ্যে রয়েছে, আমি এক পাহারাদার, মামুনিয়া, আগে যদি জানতাম, শোন ওরে ছোট্ট খোকা, আমি ঘর বাঁধিলাম প্রভৃতি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.