হাবিপ্রবির সোস্যাল সাইন্স এন্ড হিউম্যানিটিস অনুষদের নতুন ডীন ড. গোলাম রব্বানী

হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) সোস্যাল সাইন্স এন্ড হিউম্যানিটিস অনুষদের নতুন ডীন অধ্যাপক ড. মোঃ গোলাম রব্বানী।
রবিবার (১৬ ডিসেম্বর) হাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. এম. কামরুজ্জামানের অনুমোদনক্রমে এবং রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মোঃ ফজলুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে বিষয়টি জানানো হয়।
অফিস আদেশে বলা হয়, “এ বিশ্ববিদ্যালয়ের সোশ্যাল সায়েন্স এন্ড হিউম্যানেটিস অনুষদের ডিন পদে নিযুক্ত প্রফেসর মোঃ নওশের ওয়ান, ইংরেজি বিভাগ-এর কার্যকালের মেয়াদ ১৭-০১-২০২২ খ্রি. তারিখ শেষ হবে। উক্ত অনুষদের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বিশ্ববিদ্যালয়ের আইন এর ২৩(৫) ধারা মূলে অধ্যাপকদের মধ্যে জ্যেষ্ঠতার ভিত্তিতে পরবর্তী দুই (২) বছরের জন্য প্রফেসর ড. মোঃ গোলাম রাব্বানী, অর্থনীতি বিভাগ-কে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে সোশ্যাল সায়েন্স এন্ড হিউম্যানিটিস অনুষদের ডীন পদে নিয়োগ প্রদান করা হলো।
এদিকে, অফিস আদেশের শর্তবলীতে বলা হয় আগামী ১৮ জানুয়ারি ২০২২ থেকে অধ্যাপক ড. মোঃ গোলাম রব্বানী ডীন হিসাবে তার দায়িত্ব পালন করবেন।
নতুন ডীনের দায়িত্ব দেওয়ায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ধন্যবাদ জানিয়ে অধ্যাপক ড. মোঃ গোলাম রব্বানী বলেন, ” ডীনের দায়িত্ব বিশ্ববিদ্যালয়ের রুটিন দায়িত্ব হিসেবে বিবেচিত। আমি সোস্যাল সাইন্স এন্ড হিউম্যানেটিজ অনুষদকে এগিয়ে নিতে বদ্ধপরিকর। সেজন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি। আশা করছি এক্ষেত্রে আমি সকলের সহযোগিতা পাবো”।
উল্লেখ্য যে, অধ্যাপক ড. মোঃ গোলাম রব্বানী নতুন ডীনের দায়িত্ব পাওয়ায় শিক্ষার্থীদের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনন্দন জানাতে দেখা যায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.