হাবিপ্রবির শিক্ষার্থীর অকাল মৃত্যু

হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি: নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) এক মেধাবী শিক্ষার্থী।
আজ শনিবার (১৯ অক্টোবর) ভোরে রাজধানীর একটি হাসপাতালে সোসাল সাইন্স এন্ড হিউমেনিটিস অনুষদের সমাজবিজ্ঞান বিভাগের লেভেল ২ সেমিস্টার ১ এর শিক্ষার্থী দারুল খুলাদ দুখু পরলোক গমন করেন।
দুখুর বন্ধু রুবেল বিটিসি নিউজকে জানান, দুখু নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে রংপুর প্রাইম মেডিকেলে প্রথমে ভর্তি হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বুধবার রাতে তাকে ঢাকায় নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর রাতে মারা যায় দারুল খুলাদ দুখু। শনিবার বিকাল ৪ টায় তার গ্রামের বাড়িতে জানাজা অনুষ্ঠিত হয়েছে।
এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হাবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম বিটিসি নিউজকে বলেন ” এতো কম বয়সে এ ধরণের অকাল মৃত্যু তাঁর পরিবার সহ আমাদের জন্য মেনে নেয়া কঠিন “। তিনি তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।
বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান আব্দুর রশিদ পলাশ বিটিসি নিউজকে জানিয়েছেন, দারুল খুলাদ দুখু অনেক মেধাবী শিক্ষার্থী ছিলেন। আল্লাহর কাছে তার আত্মার মাগফেরাত কামনা করছি।
উল্লেখ্য: ওই শিক্ষার্থীর বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.