হাবিপ্রবিতে সদ্য নিয়োগপ্রাপ্ত অফিসারদের ওরিয়েন্টেশন ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি:  হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) সদ্য নিয়োগপ্রাপ্ত অফিসারদের জন্য ওরিয়েন্টেশন ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর আয়োজনে আজ সকাল সাড়ে ১০ টায় বিশ্ববিদ্যালয়ের আইআইটি কনফারেন্স রুমে এই কর্মশালার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবির মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডা. মো. ফজলুল হক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইকিউএসি এর পরিচালক প্রফেসর ড. বিকাশ চন্দ্র সরকার, বিভিন্ন শাখার পরিচালকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন প্রশিক্ষণ একজন মানুষকে দক্ষ করে। তাই দক্ষতা অর্জনে এর বিকল্প নেই। আগে এই বিশ্ববিদ্যালয়ে প্রশিক্ষণ ছিলোনা বললেই চলে, আমি আসার পর পরই এর উপর গুরুত্ব আরোপ করে শিক্ষক – কর্মকর্তা – কর্মচারী সকলের জন্য প্রশিক্ষণের ব্যবস্থা করেছি।

গতকাল থেকে সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষক – কর্মকর্তা – কর্মচারীদের জন্য প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। সামনে এর পরিসর আরো বৃদ্ধি করা হবে। তিনি বলেন প্রশাসনিক কাজ কর্মের গতি কর্মকর্তাদের উপর নির্ভর করে। তাই আপনাদেরকে নিজ নিজ দায়িত্বের প্রতি সচেতন থাকতে হবে। এরপর তিনি নিজে দুটি ক্লাস নেন।

অনুষ্ঠানে সদ্য নিয়োগপ্রাপ্ত ২২ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.