হাবিপ্রবিতে শুভ উদ্বোধন হল আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০১৯

হাবিপ্রবি প্রতিনিধি: আজ থেকে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০১৯ শুরু হয়েছে । আজ রবিবার সকাল ১০ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম। হাবিপ্রবি’র শরীরচর্চা শিক্ষা শাখার পরিচালক প্রফেসর শাহ্ মো. মঈনুর রহমান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাবিপ্রবি’র ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখার পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ রাজিব হাসান, প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন, আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রীড়া সংস্থার সদস্য-সচিব সুজন কান্তি মালি ও আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০১৯ আয়োজক কমিটির সদস্য-সচিব হাবিপ্রবি’র শরীরচর্চা শিক্ষা শাখার উপ-পরিচালক মো. মাহমুদুল হাসান। অনুষ্ঠানে উপস্থাপনা করেন ইন্টারন্যাশনাল হলের সহকারী হল সুপার ও একাউন্টিং বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ মাইনউদ্দিন রাসেল।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম বিটিসি নিউজকে বলেন, একাডেমিক শিক্ষার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অপরিসীম। শরীর ও মন সুস্থ রাখার অন্যতম প্রধান উপায় খেলাধুলা করা। তিনি আয়োজক ও অংশগ্রহণকারী পাবলিক বিশ্ববিদ্যালয়ের খেলোয়ারদের প্রতি খেলোয়ার সুলভ মনোভাব পোষণ করার আহ্বান জানান এবং সকল খেলা যাতে সুন্দর, সুষ্ঠু ও পক্ষপাতহীনভাবে পরিচালিত হয় সে ব্যাপারে সকলকে সতর্ক থাকার জন্য আহবান জানান।

উল্লেখ্য, হাবিপ্রবি ভেন্যুতে শুরু হওয়া আন্তঃবিশ্ববিদ্যালয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ২০১৯ এ ২০টি সরকারি বিশ্ববিদ্যালয়ের দল অংশগ্রহন করেছে। আজকের মোট ৩ টি খেলা অনুষ্ঠিত হবে , এর মধ্যে প্রথম খেলায় অংশগ্রহন করে জগন্নাথ ও জাতীয় বিশ্ববিদ্যালয়। দ্বিতীয় খেলায় মুখোমুখি হবে বিইউপি ও পটুয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় , এবং দিনের শেষ খেলায় মুখোমুখি হবে ঢাকা বিশ্ববিদ্যালয় ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। আগামী ১৩ মার্চ পর্যন্ত এই প্রতিযোগিতা চলবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.