হাবিপ্রবিতে তাসফিক হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি:  দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গতকাল বৃহস্পতিবার (১৪ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে মরহুম তাসফিক হোসেন স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯। ফাইনাল খেলায় অংশগ্রহণ করে পরিসংখ্যান-১৭ ও পরিসংখ্যান-১৯ ব্যাচ ।
খেলার প্রথম ভাগে পরিসংখ্যান-১৭ ব্যাচকে গোল করে এগিয়ে নেয় সাদ। খেলার দ্বিতীয় ভাগে পরিসংখ্যান-১৭ ব্যাচের হয়ে দ্বিতীয় গোল করেন মনির। নির্ধারিত খেলার শেষ পর্যায়ে অনুপমের গোলে হারের ব্যবধান কমায় পরিসংখ্যান-১৯ ব্যাচ।
খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন প্রফেসর ডঃ মোঃ সাইফুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ডঃ মোঃ এরফান আলী খোন্দকার, সহকারী অধ্যাপক মোঃ জিয়াউল হাসান, সহকারী অধ্যাপক মোঃ সবুজ আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. সৈয়দা জাহানারা আফরোজ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে পরিসংখ্যান প্রথম ব্যাচের শিক্ষার্থী মোঃ মঞ্জুরুল ইসলাম বলেন,” আমরা যারা সাঁতার জানিনা তারা পানিতে নামার পূর্বে অবশ্যই লাইফ জ্যাকেট ব্যবহার করব কিংবা আমাদের সাথে যারা পানিতে নামছে তারা সাঁতার জানে কিনা অবশ্যই জেনে নিবো। এই খেলার মাধ্যমে আমরা সকলের কাছে এই বার্তাই পৌঁছে দিতে চাই যে, আমরা আর কোন তাসফিককে হারাতে চাই না”।
এদিকে প্রধান অতিথি তার বক্তব্যে ফুটবল টুর্নামেন্ট আয়োজন কারীদের ধন্যবাদ জানিয়ে বলেন,” পড়ালেখার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। তবে আমরা অকালে তাসফিককে হারিয়েছি যা কোনোভাবেই কাম্য নয় “। এ সময় তিনি বিজয়ী ও বিজিত উভয় দলকে অভিনন্দন জানান।
এ সময় অনুষ্ঠানে আগত অতিথিরা মরহুম তাসফিক হোসেনকে স্মৃতিচারণ করে শুভেচ্ছা বক্তব্য রাখেন। শুভেচ্ছা বক্তব্য শেষে চ্যাম্পিয়ান ও রানার্সআপ দলের হাতে টুর্নামেন্টের ট্রফি তুলে দেন অতিথিরা। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় অমিত হাসান( পরিসংখ্যান-১৭ ব্যাচ) ।
উল্লেখ্য, তাসফিক হোসেন গত ১৮ই জুন দিনাজপুরের আত্রাই নদীতে ডুবে অকালে মৃত্যুবরণ করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হাবিপ্রবি (দিনাজপুর) প্রতিনিধি মোঃ মিরাজুল আল মিশকাত। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.