হানিফ বাসের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেলো পুলিশের টহল গাড়ি, রংপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, হাইওয়ে পুলিশের ইনচার্জসহ আহত ৯

রংপুর ব্যুরো: রংপুরে ৬ ঘন্টার ব্যবধানে সড়ক দুর্ঘটনায় মারা গেছে ২ জন। এসময় হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জসহ আহত হয়েছে ৯ জন। দুমড়ে মুচড়ে গেছে হাইওয়ে পুলিশের টহল গাড়ি। গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে বারোটা থেকে আজ রোববার সকাল সাড়ে ৭ টার মধ্যে এই দুর্ঘটনা ঘটে।

রংপুর মেট্রোপলিটন পুলিশ-আরপিএমপির কোতয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ বিটিসি নিউজকে জানান, আজ রোববার সকাল ৭ টার দিকে নগরীর টার্মিনাল মোড়ে একটি অটো রিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোচালকসহ ৬ জন গুরতর আহত হন। তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে মোকছেদুল ইসলাম (৩৬) নামের অটোচালক নিহত হয়। মোকছেদুল ইসলাম বদরগঞ্জের কুতুবপুরের শহিদুল ইসলামের পুত্র।

অন্যদিকে বড় দরগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোয়াজ্জেম হোসেন বিটিসি নিউজকে জানান, রোববার সকাল সাড়ে ৭ টায় পীরগঞ্জের ফিডার রোড থেকে মহাসড়কে উঠার সময় একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয় ট্রাক। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহি আব্দুল হানিফ (২৮) নামের এক যুবক মারা যায়। তিনি শানেরহাটের আব্দুল কুদ্দুসের পুত্র।

বড় দরগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোয়াজ্জেম হোসেন আরও বিটিসি নিউজকে জানান, শনিবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে পীরগঞ্জ বাসস্ট্যান্ডে মহাসড়কের ওপর হাইওয়ে পুলিশের টহল গাড়িতে পেছন দিক থেকে একটি দ্রুতগামি হানিফ পরিবহন ধাক্কা দিলে গাড়িটি দুমরে মুচরে যায়। এসময় আমিসহ কনেস্টবল আব্দুর রহিম,  হারুন অর রশিদ ও গোলাম মোস্তফা আহত হই।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর ব্যুরো প্রধান সরকার মাজহারুল মান্নান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.