হরিশপুরে প্রতিবন্ধী শিশুকে বেধে সাবেক পুলিশ সদস্যের নির্যাতনের অভিযোগ


নাটোর প্রতিনিধি: নাটোর শহরের হরিশপুর এলাকায় এক প্রতিবন্ধীকে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে এক সাবেক পুলিশ সদস্যেসহ তাঁর পরিবারের বিরুদ্ধে। শিশুরা ক্রিকেট খেলার সময় একটি বল ওই সাবেক পুলিশ সদস্যের বাড়ির মধ্যে পড়ে। এসময় বাক প্রতিবন্ধী শিশু জাবেদ বলটি আনার জন্য ওই বাড়িতে গেলে সাবেক পুলিশ সদস্য ও তাঁর পরিবারের সদস্যরা বেধে তাকে মারধর করতে শুরু করে।

এতে এলাকাবাসী ক্ষুদ্ধ হয়ে বাড়িটি ঘিরে ফেললে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। আজ শনিবার দুপুরে শহরের হরিশপুর চেয়ারম্যানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, দুপুরে কয়েক জন শিশু ক্রিকেট খেলার সময় একটি বল পুলিশের সাবেক সদস্য হাবিবুর রহমানের বাড়িতে পড়ে। এসময় প্রতিবন্ধী শিশু জাবেদ বলটি আনতে গেলে সাবেক পুলিশ সদস্য , হাবিবুর তার স্ত্রী শাহানাজ ও শ্যালক মাহফুজ প্রতিবন্ধী শিশুটিকে বেধে মারধর শুরু করে।

বিষয়টি টের পেয়ে ক্ষুদ্ধ এলাকবাসী ওই বাড়িটি ঘিরে ফেলে। এসময় সংবাদ পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হলে জনরোষ থেকে বাঁচতে অভিযুক্তরা দ্রুত পুলিশ ভ্যানে উঠে আÍরক্ষা করে।

এ বিষয়ে হাবিবুল রহমান শিশুটিকে বেধে রাখার কথা স্বীকার করলেও নির্যাতন করার কথা অস্বীকার করেন। অপরদিকে সেখানে উপস্থিত থানার পুলিশ সদস্যরা কোন মন্তব্য করেননি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.