হরতাল সফলে কালীগঞ্জে বিএনপি’র মিছিল, আটক-২

ঝিনাইদহ প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জনের দাবিতে ডাকা ৪৮ ঘণ্টা হরতাল সফলে ঝিনাইদহের কালীগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
এদিকে মিছিল শেষে উপজেলার নিয়ামতপুর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ফাহিম শাহরিয়ার ও ছাত্রদল কর্মী সাগর হোসেন নামে দুজনকে আটক করেছে পুলিশ।
শুক্রবার (৫ জানুয়ারি) কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনের বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজের নেতৃত্বে শহরের হাট চাঁদনী এলাকা থেকে মিছিলটি বের করা হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নলডাঙ্গা রোডস্থ ভ্যানস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। এ সময় বিএনপি ও এর সহযোগী অঙ্গ সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
পরে এক সংক্ষিপ্ত সমাবেশে সাইফুল ইসলাম ফিরোজ বলেন, এই নির্বাচন গণতন্ত্র ধ্বংসের নির্বাচন। ভোটে জনগণের কোনো প্রয়োজন হবে না। সন্ধ্যায় তল্পিবাহক নির্বাচন কমিশন শুধু ফল ঘোষণা করবে।
ফিরোজ বলেন, এই নির্বাচনে আগেই ভোটের বাক্স ভর্তি করে রাখা হবে। আওয়ামী লীগের নেতাকর্মীরাও ভোট দেওয়ার সুযোগ পাবে না। সুতরাং নির্বাচনের ভোটকেন্দ্রে আপনারা কেউ যাবেন না। যারা এই নির্বাচনে পোলিং অফিসার ও প্রিসাইডিং অফিসার হিসেবে তালিকাভুক্ত হয়েছেন। তাদের প্রতি অনুরোধ আপনারা শিক্ষিত সমাজ জাতির বিবেক। আপনারা এই একতরফা, ডামি নির্বাচনে দায়িত্ব পালন না করে এই অবৈধ ডামি নির্বাচনের প্রতি অনাস্থা জ্ঞাপন করুন।
এ সময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির উপজেলা যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম সাইদুল, ইলিয়াস রহমান মিঠু, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন, জাবেদ আলী, মফিজুল ইসলাম নান্নু, আলী মর্তুজা লিটু, আব্বাস আলী, তৌহিদ মুন্সি, পিয়ার আলী, আবু বক্কর রাজু, মোহাম্মদ আলী ভুলু, তৈয়বুর রহমান টিপু, জাফর মেম্বার, কামাল ধোনি, তারেক ফিরোজ, আতিয়ার মেম্বর, আব্দুস সালামসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঝিনাইদহ প্রতিনিধি মো: আনোয়ার জাহিদ জামান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.