হবিগঞ্জ-১,২,৩,৪ আসনে নৌকার মাঝি হলে যারা 

নবীগঞ্জ প্রতিনিধি: ক্ষমতাসীন দল আওয়ামী লীগ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেছে। ঘোষণা অনুযায়ি হবিগঞ্জে চারটি সংসদীয় আসনের মধ্যে দুইটিতে পরিবর্তন আনা হয়েছে। তবে অপরিবর্তীত রাখা হয়েছে বাকি দুটি আসন।
হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে গাজী মো. শাহ নওয়াজ মিলাদকে সড়িয়ে মনোনয়ন দেওয়া হয়েছে ডা. মুশফিক হোসেনকে। বর্তমানে তিনি হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।
এছাড়া হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে তিনবারের এমপি আব্দুল মজিদ খানকে সড়িয়ে মনোনয়ন দেওয়া হয়েছে মরহুম শরীফ উদ্দিন আহমেদ স্যারের ছেলে এডভোকেট ময়েজ উদ্দিন আহমেদ শরীফ রুয়েলকে। তিনি জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক। দীর্ঘদিন ধরেই তিনি এলাকায় কাজ করে আসছেন।
অন্যদিকে হবিগঞ্জ-৩ (সদর-শায়েস্তাগঞ্জ-লাখাই) আসনে চুতুর্থ বারের মতো বর্তমান সংসদ সদস্য এডভোকেট মো. আবু জাহির ও হবিগঞ্জ-৪ (চুনারুঘাট-মাধবপুর) আসনে বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলীকে নৌকার মনোনয়ন দেয়া হয়েছে।
রোববার বিকেল সোয়া ৪টার দিকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মনোনয়ন পাওয়া প্রার্থীদের নাম ঘোষণা করেন।
এদিকে, নাম ঘোষণা পরপরই মনোনয়ন পাওয়া প্রার্থীদের কর্মী সমর্থকদের মধ্যে আনন্দের জোয়ার বয়ে যাচ্ছে। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানিয়েছেন শুভেচ্ছা বার্তা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মো: আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.