হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের সদস্য ফরম সংগ্রহ করলেন ব্যবসায়ী তাজুল ইসলাম


হবিগঞ্জ প্রতিনিধি: উৎসব মুখর পরিবেশে ব্যবসায়ীদের অনত্যম সংগঠন হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের কার্য্যকরি কমিটির নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে।
গতকাল সংগঠনের পৌর মার্কেটস্থ কার্যালয় থেকে প্রার্থীরা মনোনয়ন ক্রয় করেন। ফরম বিক্রির প্রথম দিনেই বিভিন্ন পদে ১৮ জন প্রার্থী মনোনয়ন ক্রয় করেছেন। শুক্রবার সকাল ১০ টা থেকে বেলা ২ টা পর্যন্ত মনোনয়নপত্র বিক্রি করা হবে।
মনোনয়নপত্র বিক্রিকালে উপস্থিত ছিলেন সংগঠনের নির্বাচনের প্রধান নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার মোঃ সজিব আলী, নির্বাচন কমিশনার জালাল উদ্দিন খান, আলহাজ্ব আতাউর রহমান ও শহিদুর রহমান লাল। এছাড়াও সংগঠনের প্রধান উপদেষ্ঠা বিশিষ্ট শিল্পপতি শংকর পাল উপস্থিত ছিলেন।
প্রধান নির্বাচন কমিশনার মোঃ সজিব আলী জানান, মনোনয়ন ফরম বিক্রির ১ম দিনেই ১৮ জন প্রার্থী নিধারিত নগদ অর্থ জমা দিয়ে মনোনয়ন ফরম ক্রয় করেছেন।
শুক্রবার মনোননয়ন ফরম বিক্রির শেষ দিন। এবার আমরা একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে চাই। এ জন্য সকল ব্যবসায়ীদের সার্বিক সহযোগিতা কামনা করছি। ১২ জুন মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।
১৩ জুন মনোনয়নপত্র যাচাই বাছাই করা হবে। কোন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হলে ১৪ জুন প্রার্থীরা আপিল করতে পারবেন। ১৬ জুন প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। ১৭ জুন চূড়ান্ত প্রার্থীদের তালকা প্রকাশ করা হবে এবং ১৯ জুন প্রতিক বরাদ্দ দেয়া হবে। ১৬ জুলাই ভোট গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.